সবথেকে স্বার্থপর এই ৫ রাশির জাতকরাই, নিজের সুবিধের জন্য করতে পারেন সবকিছু

 


ODD বাংলা ডেস্ক: আমরা মানি বা না মানি, ঘটনা হল আমরা প্রত্যেকেই অল্পবিস্তর স্বার্থপর। স্বার্থপরতার কিছু কিছু লক্ষণ আমাদের সবার মধ্যেই রয়েছে। তবে তার মধ্যে সমস্যা কিছু নেই। সমস্যা তখনই দেখা দেয়, যখন এই স্বার্থপরতা বাড়াবাড়ি আকার ধারণ করে।


জ্যোতিষ অনুসারে কোনও কোনও রাশির জাতকরা অত্যন্ত স্বার্থপর হন। এরা নিজেদের লাভের জন্য সবকিছু করতে পারেন। এরা কখনোই নিজেদের কোনও দোষ খুঁজে পান না। সব কাজের মধ্যে কী ভাবে তাঁরা নিজেদের লাভ ওঠাতে পারবেন, সেই খোঁজেই থাকেন সব সময়। জেনে নিন কোন কোন রাশির জাতকরাই সাধারণত সবথেকে বেশি স্বার্থপর প্রকৃতির হয়ে থাকেন। নিজের সুবিধে ছাড়া এরা কখনোই অন্য কিছু ভাবেন না।

​মেষ রাশি


মেষ রাশির জাতকরা খুব ভালো করে জানেন যে তাঁরা ঠিক কী চান এবং সেটা কী ভাবে অর্জন করতে হবে তাও জানেন মেষ রাশির জাতকরা। এদের কাছে সব সময় নিজের ভালো-মন্দ, সুবিধা-অসুবিধাও সবথেকে বেশি প্রাধান্য পায়। নিজের লক্ষ্যের প্রতি স্থির থাকা অবশ্যই ভালো, কিন্তু তার জন্য অন্যের ক্ষতি করা উচিত নয়। এই কথাটাই মাঝে মাঝে ভুলে যান মেষ রাশির জাতকরা। নিজের লক্ষ্যে পৌঁছতে এরা প্রয়োজনে শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করেন। জেনে রাখুন, মাঝে মাঝে অন্যের জন্য আত্মত্যাগ করলে আখেরে আপনার ভালোই হবে।


​বৃষ রাশি


এমনিতে অত্যন্ত নির্ভরযোগ্য এবং স্থিরচিত্তের মানুষ হন বৃষ রাশির জাতকরা। কিন্তু এদের মধ্যে বস্তুগত আকর্ষণ অত্যন্ত বেশি। কোনও জিনিস ও ভোগবিলাসের প্রতি আকর্ষণ অনেক সময় স্বার্থপর ও লোভী করে তোলে বৃষ রাশির জাতকদের। এরা আবেগপ্রবণ এবং অন্যের বিষয়ে চিন্তাভাবনা করেন। কিন্তু তার পাশাপাশি স্বার্থপরতার একটা তীব্র প্রবণতা থাকে বৃষ রাশির জাতকদের মধ্যে। চেষ্টা করুন নিজের বস্তুগত আকর্ষণের উপরে সম্পর্ককে স্থান দিতে। নিজের আক্রমণাত্মক স্বভাবকে ঠান্ডা করলে আপনারই উপকার হবে।


​মিথুন রাশি


মোটেও একগুঁয়ে প্রকৃতির হন না মিথুন রাশির জাতকরা। এরা যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন। তবে সেই মানিয়ে নেওয়ায় এদের নিজেদের কতটা স্বার্থসিদ্ধি হবে, সেই বিষয়টা সব সময় মাথায় রাখেন মিথুন রাশির জাতকরা। নিজেদের কোনও না কোনও ভাবে উপকার হবে, এই বিষয়ে নিশ্চিত হলে তবেই নিজের সিদ্ধান্ত বদল করতে রাজি থাকেন মিথুন রাশির জাতকরা। যদি কোনও কারণে আপনার মিথুনের জাতকের সঙ্গে স্বার্থের সংঘাত লাগে, কেবল তখনই মিথুন রাশির আসল চেহারাটা আপনি দেখতে পাবেন।


​সিংহ রাশি


যে কোনও বাধা বিপত্তি দূর করে এগিয়ে যাওয়ার ব্যাপারে সবার থেকে সেরা সিংহ রাশির জাতকরা। এরা অত্যন্ত সাহসী ও ডাকাবুকো। কিন্তু সিংহ রাশির পথে যদি আপনি বাধা সৃষ্টি করেন, তাহলে জানবেন আপনার খেলা শেষ হয়ে এসেছে। কারণ নিজের পথের বাধাকে কী ভাবে উপড়ে ফেলতে হয়, তা খুব ভালো করেই জানেন সিংহ রাশির জাতকরা। সেই কারণেই অনেক সময় চূড়ান্ত স্বার্থপরের মতো আচরণ করেন সিংহ রাশির জাতকরা। এরা যা চান, তা যে কোনও ভাবে আদায় করেই ছাড়েন। মনে রাখবেন জীবনে সুখ পেতে মাঝেমধ্যে আত্মত্যাগও জরুরি।


​কন্যা রাশি


অত্যন্ত সচেতন ও সতর্ক কন্যা রাশির জাতকরা। অন্যে কে কী ভুল করছে, সেই দিকে সব সময় সতর্ক দৃষ্টি রাখেন এরা। অন্যের খুঁত খুঁজে বের করতে এবং সমালোচনা করতে অত্যন্ত পছন্দ করেন কন্যার জাতকরা। কিন্তু এর ফলে কন্যার জাতকদের আশপাশে যাঁরা থাকেন, তাঁরা অস্বস্তিতে পড়ে যান। কন্যার জাতকদের বুঝতে হবে যে সব সময় তাঁদের অযাচিত পরামর্শ সবাই পছন্দ নাও করতে পারেন। নিজের সুখ সুবিধার দিকে লক্ষ্য রেখে অন্যের খুঁত খুঁজে বের করা স্বার্থপরতারই লক্ষণ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.