অবশেষে প্রতিক্ষার অবসান, মুক্তিপেল 'বিক্রম ভেধা'-এর টিজার, জানুন ট্রেলার লঞ্চের দিনক্ষণ



 ODD বাংলা ডেস্ক: ৪ সেপ্টেম্বর রবিবার দর্শকদের সামনে এল এই সিনেমার টিজার। এই ছবির প্রথম ঝলকই মন জয় করেছে দর্শকদের। নতুন একটি পোস্টারও সামনে এল এইদিন। এই ছবির পরবর্তী ঝলকের জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। জানা যাচ্ছে আগামী ৮ সেপ্টেম্বর এই ছবির ট্রেলার লঞ্চ করতে পারে। 

 

প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সামনে এল 'বিক্রম ভেধা-এর টিজার। বহু প্রতীক্ষিত এই থ্রিলার নিয়ে দর্শকদের আগ্রহকে আরও কয়েকগুন বাড়িয়ে দিল এই সিনেমার নতুন পোস্টার। হৃত্বিক রোশন ও সইফ আলি খান অভিনীত এই সিনেমার টিজার ইতিমধ্যে মন জয় করেছে দর্শকদের। খুব শীঘ্রই এই সিনেমার ট্রেলারও মুক্তি পেতে চলেছে বলে ঘোষণা করা হয়েছে। 

৪ সেপ্টেম্বর রবিবার দর্শকদের সামনে এল এই সিনেমার টিজার। এই ছবির প্রথম ঝলকই মন জয় করেছে দর্শকদের। নতুন একটি পোস্টারও সামনে এল এইদিন। এই ছবির পরবর্তী ঝলকের জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। জানা যাচ্ছে আগামী ৮ সেপ্টেম্বর এই ছবির ট্রেলার লঞ্চ করতে পারে। 

আগামী শুক্রবার গুলশন কুমার, টি-সিরিজ ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ফিল্মওয়ার্কস ও জিও স্টুডিও এবং YNOT স্টুডিও প্রোদাকশনের সহযোগীতায় এই ছবি উপস্থাপন করা হবে। 


পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত এই অ্যাকশন-থ্রিলারের প্রতি মোড়ে রয়েছে রোমাঞ্চর গন্ধ। কঠোর পুলিশ অফিসার সইফ আলি খান আকা বিক্রম ও কুখ্যাত গ্যাংস্টার হৃত্বিক রোশন আকা ভেধার জীবনের রোমাঞ্চকর গল্প নিয়ে টান টান উত্তেজনার এই সিনেমা নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্বব্যাপী বড় পর্দায় ছবিটি মুক্তি পাবে।

এই ছবির প্রযোজনায় থাকছেন  ভূষণ কুমার এবং এস শশীকান্ত। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.