এই ভুল কাজ জীবনে বিপর্যয় নিয়ে আসে যে কোনও মহিলার! সতর্ক করছে জ্যোতিষ

 


ODD বাংলা ডেস্ক:  কোনও গ্রহ জাতকের কোষ্ঠীতে খারাপ অবস্থানে থাকলে তখন তাঁর জীবনে নানা ধরনের সমস্যা দেখা দিতে শুরু করে। পুরুষ ও মহিলা উভয়কেই গ্রহের অশুভ দশার কারণে জীবনে নানা সংকটের মুখোমুখি হতে হয়। আমরা কী কাজ করছি এবং কী করছি না, তার উপরেও গ্রহের অবস্থান অনেকাংশে নির্ভর করে। অনেক সময় আমরা অজান্তে এমন কোনও কোনও কাজ করে ফেলি, যা বিভিন্ন গ্রহকে কূপিত করে। আজ আমরা আলোচনা করব এমন কয়েকটি কাজ নিয়ে যা মহিলারা করলে তাঁদের জীবনে বিপর্যয় নেমে আসতে পারে। জেনে নিন সুখী ও সফল কেরিয়ার ও পারিবারিক জীবনের জন্য মহিলাদের কোন কোন কাজ কখনোই করা উচিত নয়।


ঘর অপরিচ্ছন্ন রাখা


নিজের বাড়ির পরিষ্কার পরিচ্ছন্নতার দিকে অবশ্যই মহিলাদের নজর দেওয়া উচিত। ঘরবাড়ি পরিষ্কার না থাকলে রাহুর অশুভ প্রভাব বেড়ে যেতে পারে। তাই পরিচ্ছন্নতার বিষয়ে কোনও রকম অবহেলা কখনোই করা ঠিক নয়। না হলে রাহুর অশুভ প্রভাব আপনার জীবনে আঘাত হানবে। রাহু দশার কারণে পারিবারিক কলহ, মানসিক চাপ, অসুখ বিসুখ বেড়ে যায়।


ক্রোধ নিয়ন্ত্রণ করা


জ্যোতিষ অনুসারে লাল গ্রহ মঙ্গলের উপাদান হল আগুন। মহিলাদের নিজেদের ব্য়বহারে মিষ্টতা ও নম্রতা বজায় রাখা জরুরি। মহিলাদের মধ্যে ক্রোধ ও ঔদ্ধত্য বেড়ে গেলে তাঁদের জীবনে মঙ্গলের অশুভ প্রভাব বৃদ্ধি পায়। মঙ্গলের অশুভ দশায় বিবাহিত জীবনে সমস্য়া দেখা দিতে পারে। মঙ্গলের অশুভ প্রভাবে স্বামী-স্ত্রীর মধ্যে মতানৈক্য দেখা দেয়, সাংসারিক জীবনে নানা সংকট উপস্থিত হয়।


আলস্য বর্জন করা


জ্যোতিষ অনুসারে শনিগ্রহকে কর্মফলের দেবতা বলে মনে করা হয়। তবে শনি সবথেকে ধীরে নিজের অবস্থান পরিবর্তন করে। এক একটি রাশিতে শনি আড়াই বছর করে অবস্থান করে। শনির অশুভ দশা মহিলাদের জীবনে নানা বিপর্যয় নিয়ে আসতে পারে। বিশেষ করে মহিলাদের মধ্যে আলস্য বৃদ্ধি পেলে তা শনিকে কূপিত করে। শনির বক্রদৃষ্টির প্রভাবে অসুখ বিসুখ, অর্থাভাব, সন্তানকে নিয়ে সমস্যা দেখা দেয়। সেই কারণে শনির অশুভ প্রভাব কাটাতে আলস্য ত্যাগ করা জরুরি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.