কন্যা রাশি সেপ্টেম্বর মাসে চাকরিতে পরিবর্তন আসবে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে আপনার উপর

 


ODD বাংলা ডেস্ক: বছরের নবম মাস সেপ্টেম্বর। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের নবম মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। এরা সকলের জন্য চিন্তা করেন। মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতিতে বাধা আসে। আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে উন্নতির যোগ বেশি। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। মন দৃঢ় রাখতে পারলে জীবন খুব সুখকর হবে।


কন্যা রাশি একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি বেশি হয়। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন। এরা একা থাকতে পছন্দ করেন না। এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের ষষ্ঠ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


কন্যা রাশির উপর সেপ্টেম্বর মাসের প্রভাব 

কন্যা রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি খুব আনন্দদায়ক হতে চলেছে। এই মাসে আপনার কর্মজীবনে একটি বড় পরিবর্তন আসবে। এই মাসে আপনার চাকরিতে পদোন্নতি হতে পারে। কন্যা রাশির ব্যবসায়ীদের জন্য এই মাসটি লাভজনক হতে চলেছে। এই মাসে কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। প্রতিপক্ষের প্রতি এ মাসে সতর্ক থাকতে হবে। প্রেমিক দম্পতি যদি এই মাসে বিবাহ সংক্রান্ত প্রস্তাব বাড়িতে রাখেন, তবে সিদ্ধান্তটি ইতিবাচক হবে। আবেগ নিয়ন্ত্রণ করা প্রয়োজন।


প্রথম সপ্তাহ- কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। ব্যবসায় বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়। কোনও কাজ শেষ হলে মন খুশি থাকবে। এই সময়ে আপনি নতুন কাজের সুযোগ পেতে পারেন।


দ্বিতীয় সপ্তাহ- সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। বন্ধুদের সঙ্গে গোপন তথ্য শেয়ার করবেন না। ভবিষ্যতের সিদ্ধান্ত সাবধানে নিন। প্রেমের সম্পর্কে বিবাদ হতে পারে


তৃতীয় সপ্তাহ- কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহটি দারুণ যাবে। এই সময়ে ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। এই সময়ে কর্মকর্তাদের সহায়তায় চাকরিতে পদোন্নতি সম্ভব। দাম্পত্য জীবন সুখের হবে।


চতুর্থ সপ্তাহ- এই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি বিরক্তিকর হতে পারে। তবে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। খাবারের প্রতি মনোযোগ দিন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে।


প্রতিকার- নিয়মিত হনুমান চালিসা পাঠ করুন । এছাড়াও, মঙ্গলবার এবং শনিবার সুন্দরকাণ্ড পাঠ করুন এবং বুন্দি লাড্ডু নিবেদন করে দরিদ্রদের মধ্যে প্রসাদ বিতরণ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.