৭টি গ্রহের প্রভাব তুলায়, কাদের সময় ভালো, কার কপালে চিন্তার ভাঁজ? জানাচ্ছে জ্যোতিষ

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ গণনা অনুযায়ী বুধের তুলা রাশিতে প্রবেশের ফলে একটি অদ্ভূত যোগ সৃষ্টি হয়েছে। জ্যোতিষ অনুযায়ী শুক্র ও বুধের মধ্যে শত্রুতার সম্পর্ক রয়েছে। অন্য দিকে তুলা রাশিতে সূর্য নীচস্থ, আবার শুক্র এই রাশির অধিপতি। সূর্য ও শুক্রের মধ্যেও শত্রুতা বর্তমান। অন্য দিকে চন্দ্র ও কেতুও নীচ স্থানে বিরাজমান। ২৬ অক্টোবর চন্দ্র তুলায় ছিল। তাতে বুধের প্রবেশের ফলে পঞ্চগ্রহী যোগ সৃষ্টি হয়। পরে চন্দ্র রাশি পরিবর্তন করে। কিন্তু এখনও তুলা রাশিতে ৪টি গ্রহ বিদ্যমান, পাশাপাশি অন্য দুটি গ্রহের নজর রয়েছে। এদিক দিয়ে বিচার করলে তুলা রাশিতে ৭টি গ্রহের নজর রয়েছে। কোন কোন গ্রহের জন্য সময় ভালো ও কাদের সাবধানে থাকতে হবে জেনে নিন।


তুলায় এই গ্রহগোচরের শুভ ফল পাবেন কোন রাশির জাতক?


বুধের গোচরের ফলে সৃষ্ট বিশেষ যোগ মেষ, সিংহ, মকর, ধনু, কন্যা, বৃষ, সিংহ, মিথুন ও কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ী। এ সময় তুলা রাশির জাতকরা সামান্য প্রচেষ্টার ফলেই সাফল্য লাভ করবে পারবেন।


কোন রাশির জাতককে সাবধানে থাকতে হবে?


জ্যোতিষ গণনা অনুযায় এ সময় ৪ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। কর্কট, তুলা, বৃশ্চিক ও মীন রাশির জাতকরা এ সময় সতর্ক থাকুন। এই চার রাশির জাতকদের জন্য সময় কঠিন। কঠিন পরিশ্রম সত্ত্বেও ভালো ফলাফল পাবেন না। এমন পরিস্থিতিতে হতাশা ও নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে যান।


এই যোগের অশুভ প্রভাব থেকে মুক্তির উপায়


যে কোনও মন্দিরে গিয়ে কুমকুম, চাল, ঘি, ফুলের মালা, ফুল ইত্যাদি দান করুন। গৌশালায় গোরুর দেখাশোনার জন্য অর্থ দান করুন। আবার গোরুকে সবুজ ঘাস খাওয়ান। তামার লোটায় করে শিবলিঙ্গে জল অর্পণ করুন। এ সময় ওম নমঃ শিবায় মন্ত্র জপ করতে ভুলবেন না। ধূপকাঠি জ্বালিয়ে ও প্রদীপ প্রজ্জ্বলিত করুন আরতী করুন। পাশাপাশি প্রতিটি শনিবার অশ্বত্থ গাছে প্রদীপ প্রজ্জ্বলিত করে পরিক্রমা করুন। অসহায়দের অর্থ, অন্ন, পোশাক ও জুতো দান করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.