শুক্র-বুধের মিলনে তৈরি হল মহালক্ষ্মী নারায়ণ যোগ! সম্পদ উপচে পড়বে ৫ রাশির

 


ODD বাংলা ডেস্ক: ২৬ অক্টোবর তুলা রাশিতে গোচর করেছে বুধ। সেখানে আগে থেকেই অবস্থান করছে শুক্র, সূর্য এবং কেতু। জ্যোতিষ অনুসারে বিভিন্ন গ্রহের অবস্থানে বদলে, গতিতে পরিবর্তন এবং অন্য গ্রহের সঙ্গে মিলন বিশেষ তাত্‍পর্য বহন করে। এর ফলে বিভিন্ন রাশির জাতকদের উপর প্রভাব দেখা যায়। তুলা রাশিতে বুধ ও শুক্রের মিলনে যে বিশেষ পরিস্থিতি তৈরি হয়েছে তাকে বলে মহালক্ষ্মী নারায়ণ যোগ। এই যোগ রাশিচক্রের পাঁচটি রাশির জন্য অত্যন্ত শুভ ফল নিয়ে আসতে চলেছে। মহালক্ষ্মী নারায়ণ যোগের ফলে এই পাঁচ রাশির জাতকরা মা লক্ষ্মী ও নারায়ণের কৃপা লাভ করতে চলেছেন। দেখে নিন কোন কোন রাশি এই ভাগ্যবানের তালিকায় আছে।


​মেষ রাশি 

বুধের তুলা রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গেই মেষ রাশির জাতকদের যাত্রার যোগ সৃষ্টি হয়েছে। তার সঙ্গে শুক্রের মিলনের ফলে তৈরি হওয়া মহালক্ষ্মী নারায়ণ যোগের সম্পূর্ণ শুভ ফল পাবেন মেষ রাশির জাতকরা। যাত্রা যোগের প্রভাবে আপনার অর্থ ব্যয় হবে। তবে তার সঙ্গে আর্থিক লাভেরও যোগ রয়েছে আপনার সামনে। এই সময় মেষ রাশির যে জাতকরা অংশীদারীত্বের ব্যবসা করছেন তাঁদের সাফল্য লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। অন্য দিকে ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে মেষ রাশির জাতকদের।


​মিথুন রাশি 

মিথুন রাশির জাতকরা মহালক্ষ্মী নারায়ণ যোগের প্রভাবে পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটাবেন। পাশাপাশি এই সময়ে নিজের কোনও পুরনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারেন মিথুনের জাতকরা। পরিবারে এই রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে একাধিক লাভের সুযোগ পাবেন মিথুন রাশির জাতকরা। এর ফলে আপনাদের আয় বাড়বে। তবে এই সময় অপ্রয়োজনীয় কথায় সময় নষ্ট না করতে মিথুন রাশির জাতকদের পরামর্শ দেওয়া হচ্ছে।


​কন্যা রাশি 

জ্যোতিষ অনুসারে তুলা রাশিতে বুধ ও শুক্রের মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কন্যা রাশির জাতকরা এই শুভ ফল লাভ করতে চলেছেন। এর ফলে শিগগিরই প্রচুর অর্থলাভ করতে চলেছেন কন্যার জাতকরা। কোনও পুরনো দেনা আপনার উপর থাকলে এই সময় তার থেকে মুক্তি পেতে পারেন আপনি। লক্ষ্মী ও নারায়ণের কৃপায় কোথাও আটকে থাকা টাকা এই সময় আপনি ফেরত পেয়ে যাবেন। ব্যবসায়ীদের সামনে প্রচুর লাভের সুযোগ আসবে। বেতন বৃদ্ধি হতে পারে। নতুন আয়ের সুযোগ খুলে যেতে পারে আপনার সামনে।


​ধনু রাশি 

আপনি ধনু রাশির জাতক হলে আনন্দ করুন, মহালক্ষ্মী নারায়ণ যোগ আশীর্বাদের মতো আসতে চলেছে আপনার সামনে। শুক্র ও বুধের যুতির প্রভাবে চাকরিতে বহুদিনের কাঙ্খিত পদোন্নতি এবার পেয়ে যেতে পারেন আপনি। সমাজে আপনার সম্মান ও প্রতিপত্তি বাড়বে। ধনুর জাতকদের পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে। এই ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন আপনি। সব কাজেই সাফল্য পাবেন ধনু রাশির জাতকরা।


​মকর রাশি 

মহালক্ষ্মী নারায়ণ যোগের প্রভাবে প্রচুর শুভ ফল লাভ করতে চলেছেন মকর রাশির জাতকরা। আপনি মকর রাশির জাতক হলে, চাকরি করুন বা ব্যবসা, সব কাজেই প্রচুর সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে যেমন উন্নতি হবে, তেমনই প্রচুর আর্থিক লাভ হবে আপনার। অর্থনৈতিক অবস্থা এই সময় উন্নত হবে মকর রাশির জাতকদের। আটকে যাওয়া টাকা ফেরত পাবেন। সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। সমাজে সম্মান পাবেন। পরিবারে সুখ বাড়বে আপনার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.