বাগদান হয়েও ভেঙে যায় বিয়ে, যে ৩ কারণে সম্পর্কে চিড় ধরেছিল অভিষেক-করিশ্মার

ODD বাংলা ডেস্ক: অভিষেক বচ্চনের থেকে বয়সে বছর ২-৩-এর বড় ছিলেন করিশ্মা কাপুর। কিন্তু এসব কোনওকিছুই করিশ্মা আর অভিষেকের প্রেমে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। বাবা-মায়ের অজান্তেই দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে গিয়েছিলেন তাঁরা।কিন্তু এতকিছু সত্ত্বেও বাগদান পর্বের এক মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় যুগলের, যা এক সময় মিডিয়ার কাছে খুবই চর্চিত বিষয় হয়ে উঠেছিল। যদিও আসলে ঠিক কী কারণে অভিষেক-কারিশ্মার বিচ্ছেদ হয়, সেই নিয়ে না-কাপুর, না-বচ্চন কোনও পরিবারেই মুখ খুলতে নারাজ ছিল। 

সম্ভাব্য প্রথম কারণ- 

একটি সূত্র থেকে জানা যায়, দুজনের সম্পর্ক চলাকালীন কারিশ্মা বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছিল, কিন্তু  এই নিয়ে বেগ পেতে হচ্ছিল অভিষেককে। এমনকি অভিষেকের অভিনয় দক্ষতা নিয়েও সন্দিগ্ধ ছিলেন করিশ্মা। পাশাপাশি  বচ্চন পরিবারেও তখন আর্থিক দুরবস্থার মধ্যে দিয়ে চলছিল। করিশ্মা কাপুরের মা ববিতা ভবিষ্যতের কথা ভেবে বচ্চনের সম্পত্তির একটা অংশ মেয়ের নামে লিখে দেওয়ারও দাবি জানিয়েছিলেন আর তাতেই নাকি রাজি ছিল না বচ্চন পরিবার, আর তার জেরেই ভেঙে যায় তাদের সম্পর্ক। 

সম্ভাব্য দ্বিতীয় কারণ- 

কাপুর পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিয়ের পর অভিষেককে নিয়ে আলাদা থাকার ইচ্ছা প্রকাশ করেছিলেন করিশ্মা, যা শুনে কার্যত বেঁকে বসেন অভিষেক বচ্চন। বিয়ের পর বাবা-মাকে ছেড়ে কখনওই তিনি স্ত্রীর সঙ্গে আলাদা সংসার করতে পারবেন না বলেই সাফ জানিয়ে দিয়েছিলেন অভিষেক। আর এরপরই নাকি অভিষেককে বিয়ে করবেন না বলে সিদ্ধান্ত নেন করিশ্মা।

সম্ভাব্য তৃতীয় কারণ- 

আর একটি সূত্র বলছে, বরাবরই ছেলে অভিষেকের ওপর মা জয়া বচ্চনের প্রভাব খুবই বেশি।, যা কিনা একদমই পছন্দ করতেন না করিশ্মা। ছেলের সঙ্গে করিশ্মার সম্পর্ক প্রথম থেকেই নাকি মেনে নিতে পারছিলেন না জয়া। আর সেই টানাপোড়েন থেকেও তাদের সম্পর্কে চিড় ধরেছিল বলে শোনা যায় নানা মহলে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.