বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই পন্থা, বিশেষ কয়টি টিপস রইল বৃষ রাশির জন্য

 


ODD বাংলা ডেস্ক: রইল রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশির কথা। বিচ্ছেদের পর এরা সহজে নিজেদের সামলাতে পারেন না। আপনার রাশি যদি হয় বৃষ, তাহলে বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই বিশেষ টিপস। জেনে নিন কী কী।  


রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। সেকারণে প্রেম ভেঙে গেলে এরা নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না। প্রতিটি মানুষের জীবনে প্রেম নিয়ে রয়েছে ভিন্ন কাহিনি। কারও জীবনে প্রেমের কাহিনি সুখের তো কারও নয়। প্রেম জীবন সুখের হবে কিনা তা যেমন নির্ভর করে আমাদের সিদ্ধান্তের ওপর তেমনই নির্ভর করে আমাদের ভাগ্যের ওপর। শাস্ত্র মতে, প্রতিটি মানুষ একে অপরের থেকে ভিন্ন। কারণে ভিন্ন তাদের রাশি। জন্ম সময়ের নিরিখে কার কোন রাশি তা নির্নয় করা হয়। সেই অনুসারে ব্যক্তির ভূত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে গণনা করা হয়। আর সেই অনুসারে বোঝা যায় ব্যক্তির চরিত্র। আজ রইল রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশির কথা। বিচ্ছেদের পর এরা সহজে নিজেদের সামলাতে পারেন না। আপনার রাশি যদি হয় বৃষ, তাহলে বিচ্ছেদের পর নিজেকে সামলাতে মেনে চলুন এই বিশেষ টিপস। জেনে নিন কী কী।  


শাস্ত্র মতে, বৃষ রাশির ছেলে মেয়েরা ভোজন রসিক স্বভাবের হয়ে থাকেন। সেক্ষেত্রে বিচ্ছেদের পর মন ভালো করতে নিত্য নতুন রেস্তোরাঁতে ঢুঁ মারতে পারেন। খেতে পারেন নতুন নতুন পদ। এতে মন ভালো হয়ে যাবে। 


ঝটপট শপিং করে ফেলুন। এতে মন দ্রুত ভালো হয়ে যাবে। বৃষ রাশির জন্য এই টোটকা বেশ উপকারী। 


মন ভালো করতে নিজের সৃজনশীল কলার প্রকাশ করুন। শাস্ত্র মতে, এরা সৃজনশীল মানসিকতার অধিকারী। আপনার মনের ভাবনা ক্যানভাসে ফুটিয়ে তুলুন। ব্যক্ত করুন মনের ভাবনা। এতে মানসিক শান্তি মিলবে।


তেমনই বিচ্ছেদের পর মন ভালো করতে নিজের যত্ন নিন। পার্লারে যান। বিউটি ট্রিটমেন্ট করুন, স্পা করান। নিজের লুক পরিবর্তন করুন। এতে মন ভালো হয়ে যাবে। এই টোটরা বেশ উপকারী। মন ভালো করতে মেনে চলতে পারেন এই পদ্ধতি। 


নানা কারণে ভুল ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ান। এতে যেমন সম্পর্কে থাকাকালীন কষ্ট পান, তেমনই সম্পর্ক ভাঙলেও এরা কষ্ট পান। বৃষ রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারেন না সহজে। পুরনো প্রেম ভুলে যাওয়া এদের জন্য বেশ কঠিন। তারা মেনে চলুন এই সকল টোটকা। এতে মিলবে উপকার।   

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.