বলিউডের ঝা-চকচকে পার্টিতে নয়, বিছানাতে শুয়ে দিওয়ালি কাটালেন আলিয়া, আর কী কী করলেন হবু মা?



 ODD বাংলা ডেস্ক: আলোর রোশনাইতে সেজে উঠেছে চারিদিক। বলিউড ব্যস্ত ধামাকাদার দিওয়ালি সেলিব্রেশনে। দিওয়ালির আমেজ এখন সর্বত্র। দিওয়ালির এই কটা দিন বলি তারকারা ডুবে থাকেন পার্টিতে। প্রতিদিন কোনও না কোনও তারকা দিওয়ালি পার্টিতে নজর কাড়ছেন, তবে চলতি বছরে দিওয়ালির ঝা-চকচকে পার্টি থেকে অনেক দূরে রয়েছেন বলিউডের মম টু বি আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা অভিনেত্রী কীভাবে দিওয়ালি সেলিব্রেশন করলেন রইল একঝলক।



বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাটের। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। রণবীর-আলিয়াকে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানকে নিয়ে চর্চা শোনা যাচ্ছে। কবে আসবে আসন্ন সন্তান, তার অপেক্ষাতেই রয়েছে ভক্তরা।


 বলিউড ব্যস্ত ধামাকাদার দিওয়ালি সেলিব্রেশনে। দিওয়ালির আমেজ এখন সর্বত্র। দিওয়ালির এই কটা দিন বলি তারকারা ডুবে থাকেন পার্টিতে। প্রতিদিন কোনও না কোনও তারকা দিওয়ালি পার্টিতে নজর কাড়ছেন, তবে চলতি বছরে দিওয়ালির ঝা-চকচকে পার্টি থেকে অনেক দূরে রয়েছেন বলিউডের মম টু বি আলিয়া ভাট।


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া দিওয়ালি সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। পরনে গাঢ় নীল রঙের লেহেঙ্গা, কপালে টিপ, খোলা চুল, কানে বাহারি রঙের ঝুমকো। আলিয়ার দীপাবলির সাজে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। 


তবে  এবছরের নয় বরং পুরোনো ছবি শেয়ার করেই অনুরাগীদের আলোর শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাট। এবছর একটু অন্যরকম ভাবেই দীপাবলি কাটাচ্ছেন আলিয়া। ঝা-চকচকে পার্টি ছেড়ে নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন আলিয়া ভাট।



ইনস্টাগ্রামে দুটি নিজস্বী পোস্ট করেছেন আলিয়া ভাট। প্রথম  ছবিটি গত বছরের। যেখানে সব্যসাচী মুখোপাধ্যায়ের বাঁধনি লেহেঙ্গায় সেজেছিলেন আলিয়া ভাট। হাতে প্রদীপ নিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন মম টু বি।


আলিয়ার পোস্ট করা পরের ছবিতে একবারে সাধারণ একটি টি-শার্ট পরে নিজের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী। এবার ছবি দিয়ে তিনি জানিয়েছেন, এবছর তিনি দীপাবলি বিছানাতেই কাটাবেন। এবং পুরোনো ছবি দিয়ে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া।


প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন আলিয়া ভাট। অভিনেত্রীপৃর প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা।



সূত্র থেকে জানা গেছে, আর কিছুদিনের মধ্যে পৃথিবীর আলো দেখবে আলিয়ার সন্তান। চিকিৎসকেরা জানিয়েছেন,নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময়েই আলিয়ার কোল আলো করে আসবে কাপুর পরিবারের ছোট্ট একরত্তি সন্তান।

চিকিৎসকেরা জানিয়েছেন,  যে কোনও সময়েই প্রসববেদনা উঠতে পারে আলিয়ার। এবং ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে,  মুম্বইয়ের এক ঘনিষ্ঠ হাসপাতালে ভূমিষ্ঠ হবে আলিয়ার নবজাতক। এই মুহূর্তে কাপুর পরিবারে চলছে চূড়ান্ত ব্যস্ততা।


আলিয়া ও রণবীরের নবজাতকের জন্য বাড়ি সাজানো থেকে নার্সারি গোছানো সবটাই প্রায় শেষ পর্যায়ে। পরিবার সূত্রে জানা গিয়েছে,  মুম্বইয়ের গিরগ্রামের এইচ এন রিল্যায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। এখনও পর্যন্ত তেমনই পরিকল্পনা রয়েছেন। প্রতিমুহূর্তে আলিয়ার কাছে রয়েছেন রণবীর কাপুর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.