আবেগের বসে অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন, সতর্ক থাকুন এই চার রাশির থেকে

 


ODD বাংলা ডেস্ক: রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এরা আবেগের বসে অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছে।


কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ পারেন না। কেউ ভালো নেতৃত্ব দিতে পারেন তো কেউ পারেন না। তেমনই কেউ অন্যের প্রশংসা করেন তো কেউ তা করতে পারেন না। সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। এর কারণ হল আবেগ। কেউ আবেগপ্রবণ তো কেউ বাস্তববাদী। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এরা আবেগের বসে অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছে। 


মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা আবেগপ্রবণ স্বভাবের। আবেগের বসে অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে বিপদে পড়েন। 


মীন রাশি

নিজের ভুল কাজের জন্য বারে বার আফসোস করতে হয় এদের। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা বড্ড আবেগপ্রবণ স্বভাবের। সে কারণে এরা বারে বারে বিপদে পড়েন। 


মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি দুয়ের বিস্তর মিল। একা আবেগের বসে অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। যে কারণে এদেরই পরে বিপদে পড়তে হয়। 


ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হলেও এরা খুবই আবেগ প্রবণ। নিজের আবেগের ওপর এদের কোনও নিয়ন্ত্রণ নেই। সে কারণে এরা বারে বারে বিপদে পড়ে থাকেন।  


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। শাস্ত্র মতে, কেউ গম্ভীর, কেউ শান্ত, কেউ মিষ্টিভাষী, কেউ উদ্ধত। তেমনই কারও রসবোধ বেশি তো কারও কম। তেমনই কেউ কেউ আবেগ প্রবণ। আবেগ প্রতি টি মানুষের মধ্যেই বর্তমান কিন্তু এই চার রাশির ছেলে মেয়েরা আবেগের বসে ভুল সিদ্ধান্ত নিয়ে অধিকাংশ সময় নিজের বিপদ তৈরি করেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.