একা থাকতে পছন্দ করেন, স্বাধীনচেতা স্বভাবের এই চার রাশি সকলের থেকে আলাদা

 


ODD বাংলা ডেস্ক: শাস্ত্র মতে, কেউ গম্ভীর, কেউ শান্ত, কেউ মিষ্টিভাষী, কেউ উদ্ধত। কেউ গল্প করতে ভালোবাসেন তো কেউ সারা দিন নিজের মনে থাকেন। আজ রইল চার রাশির কথা। একা থাকতে পছন্দ করেন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।


নিজের ভবিষ্যত জানতে সকলেই আগ্রহী। সে কারণে জ্যোতিষের ওপর ভরসা করেন অনেকে। তেমনই ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কেও আন্দাজ করা যায় শাস্ত্র ঘাঁটলে। শাস্ত্র মতে, কেউ গম্ভীর, কেউ শান্ত, কেউ মিষ্টিভাষী, কেউ উদ্ধত। তেমনই কারও রসবোধ বেশি তো কারও কম। কেউ গল্প করতে ভালোবাসেন তো কেউ সারা দিন নিজের মনে থাকেন। আজ রইল চার রাশির কথা। একা থাকতে পছন্দ করেন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 


কর্কট রাশি

নিজের মনে একা একা থাকতে পছন্দ করেন কর্কট রাশি। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা শান্ত স্বভাবের হয়ে থাকেন। 


বৃশ্চিক রাশি

এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা নিজের মতো থাকতে ভালো বাসেন। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা স্বাধীনচেতা স্বভাবের। নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পছন্দ করেন। ছোট-খাটো সব ব্যাপারে এরা নিজের মত মতো চলতে ভালো বাসেন। 


মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা আবেগপ্রবণ স্বভাবের মানুষ হন। এই রাশির ছেলে মেয়েরা একা থাকতে ভালোবাসেন। এরা সকলের থেকে আলাদা স্বভাবের হয়ে থাকেন।  


কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। শাস্ত্র মতে, এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি তিন রাশির মিল বিস্তর। এই রাশির ছেলে মেয়েরা একা থাকতে ভালোবাসেন। সকলের থেকে আলাদা স্বভাবের হয়ে থাকেন। এরা শান্ত স্বভাবের মানুষ হন। এরা কল্পনাপ্রিয় মানুষ হন। কল্পনা জগতে থাকতে ভালোবাসেন কুম্ভ রাশির ছেলে মেয়েরা। এরা স্বাধীনচেতা স্বভাবের। এদের কোনও কাজে কেউ হস্তক্ষেপ করুক এটা এরা তা পছন্দ করেন না। 


প্রত্যেকটি মানুষ একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, এই তারতম্যের কারণ হল আমাদের রাশি। শাস্ত্র ১২টি রাশির উল্লেখ আছে। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এই সকল রাশির মানুষের মধ্যে আছে এমন তারতম্য। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। সেই অনুসারে, সকলের থেকে আলাদা হন এই চার রাশি। একা থাকতে পছন্দ করেন এরা। স্বাধীনচেতা ও কল্পনা প্রিয় মানুষ হন এই চার রাশি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.