সেক্সের আগে ফোর প্লে-তেই পাবেন চরম রতিসুখ, কীভাবে যৌনতৃপ্তি দেবেন সঙ্গিনীকে

 


ODD বাংলা ডেস্ক: অত্যাধিক কাজের চাপ,মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। তবে বিশেষজ্ঞদের মতে যৌনতা বা সেক্স নয় বরং ফোর প্লে করলেই নাকি মিলবে চরম যৌনসুখ। 


যৌন সম্পর্ক নিয়ে অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌনতা ছাড়া সম্পর্ক মধুর হয় না তাই একঘেয়ে  সম্পর্কের মাঝে যৌনতার স্বাদ থাকাটাও ভীষণভাবে জরুরি। শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়। বিশেষজ্ঞরা বলছেন, যৌনমিলন  শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ,মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। তবে বিশেষজ্ঞদের মতে যৌনতা বা সেক্স নয় বরং ফোর প্লে করলেই নাকি মিলবে চরম যৌনসুখ। এখনও পর্যন্ত যৌনতা নিয়ে একটা ট্যাবু রয়েছে অনেকের মধ্যেই। তবে যৌনমিলনে ফলে শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে।


সময়ের অভাবে যৌনতা উপভোগ করা অনেকেরই হয়ে ওঠে না। কারণ এমন অনেকেই আছেন যারা নতুন কিছু করার সাহস পান না। অনেকের আবার ব্যস্ততার কারণে সঙ্গমে লিপ্তও হতে চান না। যার ফলেই সম্পর্কে চিড় ধরে যাচ্ছে। তবে সঙ্গম নয় বিশেষজ্ঞরা বলছেন ফোর প্লে করলেই যৌনসুখ পাবেন । কারণে সেক্স মানেই শারীরিক মিলন তেমনটা নয়। ক্যাজুয়াল সেক্স করেও যৌনতায় ডুবে থাকা যায়। সেক্স করার আগে ফোর প্লে করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। যৌন উত্তেজনা বাড়াতে টেম্পারেচার প্লে করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞহরা। এটাও ফোর প্লে-র অংশ। সঙ্গমের সময় গরম বা ঠান্ডা কোনও বস্তুর ছোঁয়া নিমেষে অনুভূতি ছড়াতে পারে।  এই টেম্পারেচার প্লে করলে সেক্স আরও দ্বিগুণ বাড়ে।


টেম্পারেচার প্লে-তে কামের নেশা দ্বিগুণ বাড়ে। যেন বরফের টুকরে নিয়ে সারা শরীরে বুলিয়ে নিনি। কিংবা কোন গরম বস্তুর সংস্পর্শে ফোর প্লে করলেই সেক্স বাড়ে। সঙ্গমে মেতে ওঠার আগে তেল মালিশ করলে চরম আনন্দ উপভোগ করা যায়। এতে সঙ্গীর শরীরী অনুভূতি যেমন উপভোগ করা যায় তেমনই সেক্সের ইচ্ছাও বাড়ে। যৌনতা ছাড়া সম্পর্ক মধুর হয় না তাই একঘেয়ে  সম্পর্কের মাঝে যৌনতার স্বাদ থাকাটাও ভীষণভাবে জরুরি। শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়। যৌনমিলন  শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.