বৃদ্ধকে জ্যান্ত গিলে খেল অজগর, ভয়ে কাঁপছে গ্রামবাসী

ODD বাংলা ডেস্ক: দুদিন আগে রাবার সংগ্রহ করতে বাড়ি থেকে বের হন এক বৃদ্ধ। অনেক খোঁজার পর তাকে অবশেষে এক অজগরের পেটে পাওয়া গেছে। সেই সাপের পেট কেটে বৃদ্ধের দেহটি বাইরে আনা হয়। এ খবর ছড়িয়ে পড়লে ভয়ে কাঁপতে থাকেন গোটা গ্রামবাসী। ইন্দোনেশিয়ার জাম্বি প্রদেশের ভয়াবহ এ ঘটনাটি ঘটেছে।

গত ২১ অক্টোবর স্থানীয় একটি জঙ্গলে রবার সংগ্রহ করতে যান ঐ বৃদ্ধ। তার নাম জাহ্‌রা (৫৪)। জঙ্গলে গিয়ে ২২ ফুটের বিশাল অজগরের মুখোমুখি হন তিনি। তাকে আক্রমণ করে সাপ। এত বড় সাপের সঙ্গে একা পেরে ওঠেননি  তিনি। যার ফলে সাপটি তাকে গিলে নেয়।

জাহ্‌রা বাড়ি না ফিরলে পরিবারের লোকজন পুলিশে খবর দেন। উদ্ধারকারী দল নিকটবর্তী এলাকায় বৃদ্ধের খোঁজ চালায়। দুদিন পর সাপের পেটের ভেতর থেকে তার দেহ পাওয়া যায়।

জঙ্গলে তল্লাশি অভিযানের সময় প্রথমে বিশাল সাপটিকে দেখতে পান উদ্ধারকারীরা। তার পেটের বেশ কিছুটা অংশ অস্বাভাবিক রকম ফোলা দেখে তাদের সন্দেহ হয়। নিখোঁজ বৃদ্ধকে পাওয়া যেতে পারে ভেবে সাপের পেট কাটা হয়। দেখা যায় জাহ্‌রার নিথর দেহ। তার মরদেহে একাধিক ক্ষত ছিল।

বিশেষজ্ঞদের বরাতে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, সাপটি প্রথমে বৃদ্ধকে ছোবল দেয়। তারপর নিজের দেহ সংকুচিত করে তাকে পিষে ফেলে। এক সময় বৃদ্ধকে গিলে নেয় ২২ ফুটের অজগর। এ প্রক্রিয়ায় সময় লাগে প্রায় দুই ঘণ্টা। এ দুই ঘণ্টা তুমুল যন্ত্রণায় ছটফট করেছেন জাহ্‌রা।

এদিকে, ঘটনাটি জানার পর এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ঐ জঙ্গলে আরো বড় বড় সাপ আছে বলে শঙ্কা করছেন স্থানীয়রা। কিছুদিন আগে ২৭ ফুটের অজগর দেখা গিয়েছে। সেই সাপের অবস্থান পেতে তল্লাশি চালানো হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.