নভেম্বরে অবস্থান বদল করবে ৫ বড় গ্রহ, প্রচুর লাভ রয়েছে ৪ রাশির ভাগ্যে



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে বিভিন্ন গ্রহের অবস্থানের উপর নির্ভর করে আমাদের জীবনে কী ঘটতে চলেছে। জ্যোতিষ আমাদের জানায় যে প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর নিজের অবস্থান পরিবর্তন করে। সৌরমণ্ডলের বড় গ্রহগুলির গোচর বিভিন্ন রাশির জাতকদের জীবনে বড় প্রভাব ফেলে।


আর কদিন পরেই শুরু হবে নভেম্বর মাস। নভেম্বরেও ১১ থেকে ২৪ তারিখের মধ্যে পাঁচটি বড় গ্রহ অবস্থান পরিবর্তন করতে চলেছে। ১১ নভেম্বর গোচর করবে শুক্র গ্রহ, মঙ্গল ও বুধ গোচর করবে ১৩ নভেম্বর, ১৬ তারিখে অবস্থান পাল্টাবে সূর্য এবং বৃহস্পতি মীনে গোচর করবে ২৪ নভেম্বর। জেনে নিন কোন কোন রাশি এর ফলে প্রচুর লাভবান হতে চলেছেন।


মেষ রাশি

বৃহস্পতির গোচরের ফলে নভেম্বরে ভাগ্য খুলতে চলেছে মেষ রাশির জাতকদের। বৃহস্পতির যাত্রাপথেই অবস্থান করছে মেষ রাশি। এই সময় আর্থিক ভাবে দারুণ লাভবান হতে চলেছেন মেষের জাতকরা। এর সঙ্গে সূর্যের গোচরও লাভজনক হবে মেষ রাশির জন্য। বিশেষ করে যাঁরা গবেষণামূলক কাজে যুক্ত, তাঁরা এই সময় বড় সাফল্য পাবেন। শুক্রের গোচরও মেষ রাশির ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে।


কর্কট রাশি

নভেম্বরের বিভিন্ন গ্রহের গোচরে সুবিধা ওঠাতে পারবেন কর্কট রাশির জাতকরা। আপনি কর্কট রাশির জাতক হলে সূর্য ও বৃহস্পতির গোচরে দারুণ শুভ ফল পেতে চলেছেন। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে বড় মুনাফা করবেন। ছাত্র-ছাত্রীদের জন্যও সময়টা শুভ। কর্মক্ষেত্রে নতুন কোনও সুযোগ পেতে পারেন আপনি। কেরিয়ারে বড় কোনও সাফল্য অপেক্ষা করছে।


সিংহ রাশি

শুক্রের গোচর বাম্পার লাভ নিয়ে আসতে চলেছে সিংহ রাশির জাতকদের জন্য। এই সময় প্রচুর সমৃদ্ধির যোগ থাকায় আর্থিক ভাবে লাভবান হবেন আপনি। পাশাপাশি নভেম্বরে মঙ্গলের অবস্থান বদলের ফলে সিংহ রাশির ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় ভালো ফল করবেন। বুধের গোচর সিংহ রাশির ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। এই সময় নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন।


কন্যা রাশি

নভেম্বরে ভাগ্যের বড় পরিবর্তন ঘটতে চলেছে কন্যা রাশির জাতকদের জন্য। সূর্য ও বৃহস্পতির গোচর আপনার সৌভাগ্যের দ্বার খুলে দেবে। কন্যার জাতক যাঁরা বহুজাতিক কোম্পানিতে কাজ করেন, তাঁরা বড় সাফল্য পাবেন। পাশাপশি কন্যা রাশির জাতকরা আর্থিক ভাবে বড় লাভ করতে চলেছেন এই সময়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.