খারাপ নয়, এই ৫ মিথ্যে বললেই সবসময় আগলে রাখবে গার্লফ্রেন্ড, রোম্যান্সে কমতি হবে না

 


ODD বাংলা ডেস্ক: মিথ্যে কথা বলা কোনও কাজের কথা নয়। কিন্তু কিছু মিথ্যে বলা কিন্তু খুবই জরুরি। এটা মাথায় রাখতে হবে যে, মিথ্যে বলে যদি কাউকে খুশি রাখা যায়, সেটা খুব মন্দ নয়। নিজের গার্লফ্রেন্ডকে এমন মিথ্যে কথা আপনি বলতেই পারেন । তবেই সম্পর্ক সুস্থ থাকবে।


সম্পর্কে  মিথ্যে বলাটা কোনও কাজের কথা নয়। তবে মাথায় রাখতে হবে যে সত্যি না বলাটাও কিছু সময় জরুরি। কারণ যখন ‘সত্যি’ আপনাকে খাঁদের কিনারে ফেলে দিতে পারে বলে বুঝেই গেছেন, তখন তা লুকিয়ে রাখতেই হবে। বিশেষত সম্পর্কের ক্ষেত্রে এই বিষয়টি মাথায় রাখা হল খুবই জরুরি।


মুশকিল হল, এমন অনেক সময় আসে যেখানে সত্যি বললে সম্পর্ক ভালো হওয়ার বদলে খারাপ হতে পারে। সতর্ক হয়ে যেতে হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। তাই সবথেকে জরুরি হল নিজেকে এই বিষয়টা বোঝার সময় দেওয়া যে কখন মিথ্যে বলব, আর কখন বলা হবে সত্যি।


এই পরিস্থিতিতে বুঝে নিতে হবে, কিছু মিথ্যে বললে সম্পর্কের বুনিয়াদ আপেক্ষিকভাবে সত্য হয় । তবে সবসময় নয়, সুযোগ বুঝে এই কথা বলুন-


​১. অফিসে কাজ আছে


এতদিনে বহু পুরুষ এই কথাটা বলে এসেছেন। আসলে নিজের মতো করে আপনি পার্টি করছেন দেখলে গার্লফ্রেন্ড  খারাপ ভাবতে পারেন। এই পরিস্থিতিতে অফিসে কাজ আছে বললে অনেক গুরুতর সমস্যার সমাধান করা যায়। তাই এই কথাটা বলতেই পারেন।


​২. সারাদিন তোমার কথা মনে পড়ছে


এটা কী সম্ভব! না, নয়। তবে বলতে হবে। কারণ মহিলারা এই ধরনের কথা খুবই পছন্দ করেন। মাথায় রাখতে হবে যে সারাদিন মনে না পড়লেও কথাটা বলা দরকার। আপনি কেবল এই কথাটুকু বলতে পারলে অনেক সমস্যার সমাধান করতে পারবেন। এটাই হল ভালো থাকার রাস্তা। এবার থেকে এই বিষয়টি মাথায় রাখুন।


​৩. তোমার বন্ধুরা খুব ভালো


মেয়েদের কাছে তাঁর বন্ধুরা খুব কাছের হয়ে থাকে। এই পরিস্থিতিতে আপনি যদি তাঁকে বলতে পারেন যে তোমার বন্ধুরা খুব ভালো, তবে আপনি পেয়ে যাবেন সম্পর্কের মার্কশিটে 'ক'। তবে এটা মাথায় রাখবেন যে এই মানুষগুলির মধ্যে আপনার হয়তো কাউকে পছন্দ হয়নি। সেটাও লুকিয়ে নিন। কারণ এদের সঙ্গে তো আর আপনি থাকতে যাবেন না।


​৪. তোমার মতো সুন্দরী দেখিনি


এই কথাটা বলতে শিখুন মশাই। পৃথিবীতে কোনও কিছুই সর্বোচ্চ হতে পারে না। তবে তাই বলে কি গার্লফ্রেন্ডকে খুশি করবেন না! ফলে এই কথাটা বলুন। আসলে মহিলারা চান যাতে তাঁদের সুন্দর দেখায়। বয়ফ্রেন্ড যদি তাঁর সৌন্দর্য নিয়ে গর্ব করেন তো আরও ভালো থাকেন তাঁরা। এটা বিশ্বাস করলে আপনাদের সম্পর্ক ভালো থাকবে।


​৫. সব সিক্রেট বলে দিয়েছি


পৃথিবীতে সব মানুষের কিছু না কিছু গোপন রহস্য থাকে। এই রহস্য তাঁরা কউকে বলেন না। এমনকী দেখা গিয়েছে যে গোপন রহস্য নিয়েই তাঁরা প্রাণ হারান। তবে অনেক সময় গার্লফ্রেন্ড এমনই কিছু রহস্য জানতে চান। এই পরিস্থিতিতে তাঁকে কিছু কথা বলে দিন। তবে এরপরও কিছু রয়ে যাবে। তাও বলতে হবে যে সব সিক্রেট বলে দিয়েছি। এরপর তাঁর কাছ থেকে শুনুন সিক্রেট।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.