নভেম্বরে আর্থিক অবস্থায় দারুণ চমক কন্যা রাশির, তবে স্বাস্থ্য নিয়ে চিন্তা!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষবিদের গণনা অনুসারে আগামী মাস মোটের উপর ভালোই কাটবে কন্যার জাতকদের। তবে কোনও কোনও বিষয় তাঁদের চিন্তায় রাখবে। কর্মক্ষেত্রের নিরিখে নভেম্বর মাসে একটু বেশিই পরিশ্রম করতে হবে কন্যা রাশির। তবে আর্থিক দিক থেকে সময়টা অত্যন্ত শুভ, যা কাজ করবেন তাতে দ্বিগুণ আর্থিক লাভ পাবেন কন্যার জাতকরা। সন্তানের কারণে আগামী মাসে কিছুটা মানসিক চাপে থাকবেন। পরিবারেও অবস্থাও আপনার অনুকূলে থাকবে। তবে নিজের স্বাস্থ্যর দিকে কিছুটা খেয়াল রাখা জরুরি। জেনে নিন নভেম্বর মাস কন্যা রাশির জাতকদের কেমন কাটতে চলেছে।


​কেরিয়ার


মাসের শুরুতেই জন্মছকের দশম ঘরে বক্রী মঙ্গলের প্রভাবে কেরিয়ারে ভালো প্রভাব পড়বে কন্যা রাশির জাতকদের। নিজের পরিকল্পনা কার্যে পরিণত করার জন্য আরও বেশি পরিশ্রম করার শক্তি পাবেন আপনি। এর ফলে অফিসে আপনার অবস্থা আরও ভালো হবে। এর পর বক্র মঙ্গল নবম ঘরে প্রবেশ করলে কর্মক্ষেত্রে বদলানোর একটা সম্ভাবনা দেখা দেবে। অফিসে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। কন্যা রাশির ব্যবসায়ীরা একটু অতিরিক্ত পরিশ্রম করলে সাফল্য পাবেন। তবে নিজের ব্যবসার পার্টনারকে অন্ধ ভাবে বিশ্বাস করবেন না।


​আর্থিক অবস্থা


জন্মছকের দ্বিতীয় ঘরে শুক্র ও কেতুর প্রভাবে সম্পদ আহরণ করতে পারবেন কন্যা রাশির জাতকরা। নভেম্বর মাসে একাধিক সূত্র থেকে অর্থাগম হবে আপনার। তবে অপ্রয়োজনীয় কিছু খরচও এই সময় রাহুর প্রভাবে বাড়তে পারে। এই কারণে বেশ কিছুটা আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন কন্যা রাশির জাতকরা। তৃতীয় ঘরে সূর্যের গোচরের প্রভাবে সরকারি ক্ষেত্র থেকে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। হঠাত্‍ করে বেশ কিছু টাকা আপনার হাতে আসবে। জীবনসঙ্গীর সঙ্গে একসঙ্গে কোনও কাজ করলে লাভ পাবেন।


​শরীর-স্বাস্থ্য


স্বাস্থ্যের দিক থেকে নভেম্বর মাস খুব একটা ভালো কাটবে না কন্যা রাশির জাতকদের। নিজের শরীর নিয়ে এবার সচেতন হওয়ার সময় এসেছে। জন্মছকের দ্বিতীয় ঘরে কেতু এবং অষ্টম ঘরে রাহুর উপস্থিতি আপনার নানা শারীরিক কষ্টের কারণ হতে পারে। পেটের গোলমাল, মুখের আলসার, পায়ে ব্যাথা এবং ডান চোখে সমস্যা দেখা দিতে পারে। তবে তৃতীয় ঘর থেকে শুক্র ও বুধ বিদায় নিলে পরিস্থিতির কিছুটা বদল হবে। এই সময় পুরনো কোনও অসুখ থেকে মুক্তি পেতে পারেন। তবে শনির প্রভাবে গলার একটা সমস্যা থেকে যাবে। কন্যার জাতকদের বেশি করে তরল খাবার খাওয়া উচিত।


প্রেমের ক্ষেত্রে বলা যেতে পারে নভেম্বর মাসে জন্মছকের পঞ্চম ঘরে শনির উপস্থিতি কন্যা রাশির জাতকদের জন্য খুব একটা অনুকূল সময় নিয়ে আসবে না। সঙ্গীর সঙ্গে একটা বোঝাপড়ার সমস্যা দেখা দেবে। নানা কারণে সঙ্গীর সঙ্গে আপনার ঝামেলা বাধতে পারে। দুজনে একসঙ্গে আরও একটু সময় কাটানোর চেষ্টা করুন। তবে মাসের দ্বিতীয়ার্ধে নবম ঘরে মঙ্গলের প্রবেশের সঙ্গে সঙ্গে পরিস্থিতি একটু উন্নত হবে। বৃহস্পতির প্রভাবে দাম্পত্য জীবন কিন্তু ভালোই কাটবে। কাছেপাঠে কোথাও ঘুরে আসতে পারেন। পরিবারের সদস্যদের সাহায্য পাবেন।


​পরামর্শ


নভেম্বর মাসে দেখা যাচ্ছে আর্থিক দিক দিয়ে ভালো কাটলেও স্বাস্থ্যে বেশ কিছু সমস্যার মধ্যে পড়তে পারেন কন্যা রাশির জাতকরা। প্রেম সম্পর্কেও এই মাসে অশান্তির ইঙ্গিত রয়েছে। এর থেকে মুক্তি পেতে নভেম্বর মাসে কন্যা রাশির জাতকরা কী করবেন তার কয়েকটি টোটকা এখানে বলা হল।


* প্রতিদিন শ্রীবিষ্ণু সহস্রনাম স্তোত্র পাঠ করুন।


* প্রতি বুধবার কোনও বিষ্ণু মন্দিরে গিয়ে হলুদ চন্দন কাঠ নিবেদন করে পুজো দিন।


* প্রতি বুধবার গোরুকে ভেজা মুগডাল খাওয়ান।


* প্রতি শনিবার কালো পিঁপড়েকে ময়দা খাওয়ান ও শনির মন্ত্র জপ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.