আর্থিক লেনদেন এড়িয়ে চলুন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: জেনে নিন কেমন কাটবে আজকের দিন। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চিন্তাভাবনা আরও সৃজনশীল হবে। নতুন ধারণা মাথায় আসবে। সেগুলো বাস্তবায়ন করুন। আপনি আজ ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। আত্মীয়-স্বজনের সঙ্গে মাধুর্য বজায় রাখুন। শিশুদের সঙ্গে সময় কাটান ও তাদের কার্যকলাপের দিকে নজর রাখুন। 

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার আর্থিক অবস্থা ভালো রাখার চেষ্টা করুন। সব কাজে আসবে সাফল্য। শিক্ষার্থীরা বিদেশ যাওয়ার আশা করতে পারেন। আপনাক ব্যক্তিহত কাজ মন দিয়ে করুন। আপনার বেশিরভাগ সময় কাজে ব্যয় হবে। পরিবার ও স্ত্রী সহায়তা মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। 

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

আজ চমৎকার তথ্য পেতে পারেন। তরুণরা প্রথম আয়ে খুশি হবে। অন্যের বিষয় বেশি মন দেবেন না। কর্মক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। দাম্পত্য জীবন মধুর হবে। নেতিবাচক কাজে মন দেবেন না। আজ হালকা খাবার খান।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তির থেকে শিক্ষা পাবেন. আপনার সুনাম বাড়বে। নেতিবাচক অভ্যেস উন্নত করুন। শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ি ও ব্যবসার মধ্যে সামঞ্জস্য থাকবে।  

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যা আজ সমাধান হবে। আশেপাশের সামাজিক কাজে আপনার যথাযথ অবদান থাকবে। টাকা সংক্রান্ত কোনও লেনদেন করবেন না। সাবধানে গাড়ি চালান। নতুন কাজ গুরু না করাই ভাবো। দাম্পত্য জীবন সুখের হবে।  

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অতিরিক্তি কাজের কারণে দিনের শুরুতে খুব ব্যস্ত থাকতে পারবেন। আপনি যদি সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করেন, যত তাড়াতাড়ি সম্ভব তা করে নিন। বাড়ির বিষয় আজ বিবাদ হতে পারে। আর্থিক লেনদেনে বিপদ হতে পারে।   

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার যে কোনও কাজ ও দক্ষতা বাড়িতে বা লোকজনের কাছে প্রশংসিত হতে। বাড়ির সদস্যদের নিয়ে কোনও ধর্মীয় স্থান যাওয়ার সুযোগ আসতে পারে. অন্যের সঙ্গে ঝগড়া করবেন না। শ্বশুরবাড়ির মেয়েদের যে কোনও ধরনের অভিযোগ হতে পারে। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আশেপাশে কাজে সময় নষ্ট করবেন না। আত্ম-প্রতিফলনে সময় ব্যয় হবে। আজ মানসিক চাপ থেকে দূরে থাকতে পারবেন। খুব বেশি চিন্তা করলে বিপদ হতে পারে। দম্পত্য জীবন সুখের হতে পারে। স্বাস্থ্য চমৎকার থাকবে। ব্যবসার কাজে মন দিন। 

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি হত কয়েকদিন ধরে চলতে থাকা মানসিক উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। আজ উচ্চ আয়ের যোগ আছে। মিথ্যা অভিযোগ এড়িয়ে চলুন। আপনার ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ধর্মীয় কাজে সময় কাটবে।   

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.