স্বামী এবং প্রেমিকের সঙ্গে তরুণীর বসবাস, রোমাঞ্চও একসঙ্গে

ODD বাংলা ডেস্ক: একই ঘর, একই সংসার এবং একই বিছানা; কিন্তু সঙ্গী দুইজন! স্বামী এবং প্রেমিক— উভয়ের সঙ্গে এক ছাদের তলায় সারা নিকোলার বসবাস। একই সঙ্গে হয় রোমাঞ্চ, যাপন, খাওয়াদাওয়া কিংবা খেলাধুলা! অদ্ভুত না? কিন্তু নিকোলার কাছে এসব ‘থোড়াই কেয়ার’।
৩০ বছর বয়সি সারা নিকোলা আমেরিকার বাসিন্দা। পেশায় তিনি ফিটনেস প্রশিক্ষক। দুই সন্তানের মা। স্বামী রায়ানের সঙ্গে তার চার বছরের সংসার। সন্তান, স্বামীকে নিয়ে সুখেই সংসার করছিলেন সারা। বছর খানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাপ হয় তার বহু বছরের পুরনো প্রেমিক রনির সঙ্গে।

সারা এবং রনির সম্পর্ক বহু দিনের। সারা যখন কলেজে পড়তেন সেই সময় থেকে তাদের প্রেম। পারিবারিক কিছু সমস্যার কারণে সেই প্রণয় বিয়ে অবধি গড়ায়নি। সারার বিয়ে হয়ে যায় রায়ানের সঙ্গে। বিয়ের পর থেকে রনির সঙ্গে কোনো যোগাযোগ ছিল না সারার।

তবে অন্য পুরুষের প্রতি তার আকর্ষণ বজায় ছিল, তা জানতেন রায়ান। এই বিষয়ে তার পূর্ণ সম্মতি ছিল। কারণ রায়ানও মাঝেমাঝেই অন্য নারীর প্রতি দুর্বল হয়ে পড়তেন। পরস্পরের কাছেই স্পষ্ট ছিলেন সম্পর্কের শুরু থেকেই। এর মাঝেই সারার জীবনে প্রত্যাবর্তন ঘটে রনির।

ফেসবুকে ফের খুঁজে পান পরস্পরকে। রনি প্রথম সারাকে বার্তা পাঠান। সারা প্রথম দিকে গুরুত্ব দিতে চাননি। কথাবার্তা এগোলে সারাও নতুন করে দুর্বল হয়ে পড়তে থাকেন রনির প্রতি। প্রথমে ফোনালাপ চললে, পরে দেখাসাক্ষাৎও শুরু হয়। কিছু দিন পর সারা অনুভব করেন, তিনি রায়ান এবং রনি সঙ্গী হিসাবে দু’জনকেই চাইছেন। দেরি না করে নিজের মনের কথা খুলেন বলেন স্বামীকে।

রায়ানের দিক থেকে কোনো আপত্তি ছিল না। যৌথ সম্মতিতেই তিন জন একসঙ্গে থাকতে শুরু করেন!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.