আয়ের নতুন উৎস খুঁজে পাবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: জেনে নিন কেমন কাটবে আজকের দিন। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, হৃদয়ের পরিবর্তে মন দিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। সফলতা অবশ্যই আসবে। সন্তানদের পক্ষ থেকে সন্তোষজনক ফল পেয়ে মন প্রশান্ত হবে। বাড়ির কোনও সদস্যের বিয়ে নিয়ে সমস্যা দেখা দিতে পারে। আজ শক্তি ও আত্মবিশ্বাস হ্রাস পেতে পারে।  

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কিছু সময় ব্যয় হবে। প্রতিদিনের চাপ থেকে মুক্তি পেতে পারেন। সন্তানদের কাজে ঝামেলা হতে পারে। ব্যবসায় আজ মনোযোগ ব্যহত হবে। পারিবারিক পরিবেশ সুখী হবে। খারাপ খাওয়ারের কারণে পেট খারাপ হতে পারে।  

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আপনি বাচ্চাদের কেরিয়ার সম্পর্কিত যে কোনও সমস্যা সম্পর্কে কোনও বিশেষ ব্যক্তির কাছ থেকে পরামর্শ বা সাহায্য পেতে পারেন। তরুণরা নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন। মানসিক চাপ ও ক্লান্তি দেখা দিতে পারে। বাড়ির পরিবেশ মনোরম থাকবে।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কোনও কাজ আজ করতে পারেন। পরিবারে কোনও ধর্মীয় পরিকল্পনা হবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে সময় ব্যয় হবে। ভাবনা চিন্তা ইতিবাচক রাখুন। পারিবারিক পরিবেশ সুখের হবে। কোনও যানবাহনে আঘাতে সম্ভাবনা আছে। ব্যবসার কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।   

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, খরচ বেশি হতে পারে। আয় বৃদ্ধি পাবে। পারিবারিক ক্ষেত্রে ব্যয় হবে। অহংবোধের কারণে কাজ খারাপ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মিষ্টি বিবাদ হতে পারে। মাথা ব্যথার সমস্যায় ভুগতে পারেন। পারিবারিক সদস্যদের সঙ্গে সময় আনন্দে কাটবে।    


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, লোকে আপনার ব্যক্তিত্ব ও আচরণ দ্বারা প্রভাবিত হবে। আর্থিক ও ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য আসবে। স্ত্রী ও পরিবারের সঙ্গে সহযোগিতা মূলক ও প্রেমময় সম্পর্ক বজায় থাকবে। ডায়বেটিসের সমস্যায় ভুগতে পারে। আজ ব্যবসাক্ষেত্রে নতুন কোনও পরিবর্তন করবেন না। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও গুরুত্বপূর্ণ আলোচনা বা সামাজিক অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসতে পারে। ফোন বা ইমেলে কোনও ভালো খবর পেতে পারেন। আজ গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। অতিরিক্ত কাজের চাপে ক্লান্তি ও মানসিক চাপ দেখা দিতে পারে। 


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও প্রতিকূল পরিস্থিতিতে হঠাৎ কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আপনার কোনও সমস্যা আজ সমাধান হবে। জিনিসপত্রের যত্ন নিন। পরিবারের সদস্য ও স্ত্রী সঠিক সহযোগিতা পেতে পারেন। এলার্জি ও কাশির সমস্যা বাড়তে পারে।  

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় বা আধ্যাত্মিক কাজে সময় ব্যয় হবে। এতে আপনি স্বস্তি পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। ব্যবসায় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সু সম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কাছের কোনও আত্মীয়ের সঙ্গে আজ ভুল বোঝাবুঝ হতে পারে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.