বিয়ের ৪মাসের মধ্যে মা হলেন নয়নতারা! সারোগেসি নিয়ে তদন্তের নির্দেশ সরকারের


ODD বাংলা ডেস্ক: বিয়ের ৪ মাসের মাথায় সুখবর। যমজ সন্তানের বাবা-মা হওয়ার কথা জানিয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা ও ভিগনেশ শিবান।কিন্তু সুখবর দেওয়ার পরই নতুন করে সমস্যায় জড়াতে চলেছেন এই তারকা দম্পতি। কারণ, গত জুনেই বিয়ে করেছেন নয়নতারা-ভিগনেশ। আর তাঁরা বাবা-মা হয়েছেন ৯ অক্টোবর। এর মাঝে অন্তঃসত্ত্বা হওয়ার কোনও চিহ্নই দেখা যায়নি নয়নতারার শরীরে। কারণ কিছুদিন আগেও 'গডফাদার' ছবির প্রচারে স্বাভাবিকভাবেই দেখা গিয়েছিল নয়নতারাকে। তাই অনেকেই মনে করছেন সারোগেসির মাধ্যমেই বাবা-মা হয়েছেন নয়নতারা-ভিগনেশ।

আর এখানেই প্রশ্ন উঠতে শুরু করে যে, সারোগেসি নিয়ে দেশে যে আইন জারি হয়েছে তা নয়নতারা ও ভিগনেশ আদৌ মেনেছেন কিনা। কারণ, গত জানুয়ারি মাস থেকে এদেশে টাকার বিনিময়ে গর্ভ ভাড়া নেওয়ার (সারোগেসি) বিষয়টি নিষিদ্ধ করা হয়েছে। একমাত্র নির্দিষ্ট কিছু শর্তেই কোনও দম্পতি সারোগেসি সাহায্য নিতে পারেন। আর তাই নয়নতারা-ভিগনেশের সারোগেসির মাধ্যমে বাবা-মা হওয়া নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছেন। যদিও এবিষয়ে তারকা দম্পতি এখনও মুখ খোলেননি। তামিলনাড়ু সরকারের স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রহ্মণ্যম এবিষয়ে বলেছেন, বিষয়টি নিয়ে তারকা দম্পতি নয়নতারা ও ভিগনেশ শিবানের কাছে জানতে চাওয়া হবে। 

গত রবিবারই বাবা-মা হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে সকলকে দেন তারকা দম্পতি। লেখেন, ভিগনেশ শিবান লেখেন, 'নয়ন ও আমি বাবা-মা হয়েছি। ঈশ্বরের আশীর্বাদে আমাদের যমজ পুত্র সন্তান হয়েছে। আমাদের প্রার্থনা ও আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদেই এই সুখবর এসেছে। এরা দুজনে একসঙ্গে আমাদের কাছে এসেছে। আমাদের উইর এবং উলাগামের জন্য আপনাদের আশীর্বাদ একান্তভাবেই কাম্য।'

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.