বৃশ্চিক রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

 


ODD বাংলা ডেস্ক: ইংরেজী বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এদের স্বাস্থ্য ভাল যায় না। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। নিজের মতে চলতে ভালবাসে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়।  তবে জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


বৃশ্চিক রাশির উপর অক্টোবর মাসের প্রভাব 

অক্টোবর মাসের শুরুটা বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে, আপনার চিন্তার কাজ সময়মতো সম্পন্ন হবে, যার কারণে আপনার একটি আলাদা আত্মবিশ্বাস থাকবে। ব্যবসায়ীদের বাজারে আটকে থাকা টাকা অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। একটি প্রকল্পের জন্য অতীতে করা বিনিয়োগ বিপুল লাভের দিকে পরিচালিত করবে। এই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরির জন্য ঘুরে বেড়ান তবে আপনি আরও ভাল সুযোগ পাবেন। 


এই মাসে চেষ্টা করলে কাঙ্খিত সাফল্য পেতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে আপনার বাড়িতে ধর্মীয় বা শুভ কাজ সম্পন্ন হবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে, যার কারণে ঘরে সুখের পরিবেশ থাকবে। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি আপনার প্রকৃতিতে উগ্রতা দেখতে পেতে পারেন। এ সময় কারো সাথে কথোপকথনে ভুল শব্দ ব্যবহার এড়িয়ে চলুন। আপনি যদি আপনার কাজের ক্ষেত্রে পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এটি করার আগে, অনেক চিন্তাভাবনা করুন এবং আত্মীয়দের পরামর্শও নিন কারণ তাড়াহুড়ো করা সিদ্ধান্ত আপনার জন্য ফাঁদ হতে পারে। 


মাসের দ্বিতীয়ার্ধে, আপনার স্বাস্থ্যও আপনার উন্নতিতে বাধা হয়ে দাঁড়াতে পারে। এমন পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে কোনও স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যাকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত লাভ পেতে বা প্রসারিত করতে প্রচুর পরিশ্রম করতে হবে। এই সময়ে, আপনাকে আপনার প্রতিযোগীর সাথে একটি কঠিন প্রতিযোগিতা দিতে হতে পারে এবং আপনি আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল রাখার চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। আপনার প্রেমিক সঙ্গীর সাথে টক-মিষ্টি বিবাদে আপনার সম্পর্ক সুখী থাকবে। দাম্পত্য জীবনে পত্নী প্রতিটি পদক্ষেপে পূর্ণ সমর্থন পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.