বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

 


ODD বাংলা ডেস্ক: বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের জীবনে উত্থান পতন খুব কম। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


বৃষ রাশির উপর কার্তিক মাসের প্রভাব 

বৃষ রাশির জাতকদের কার্তিক মাসের শুরুতে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। আপনি এই মাসে ঋতু বা দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব দ্বারা বিচলিত হতে পারেন। এই সময়ে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। মাসের মাঝামাঝি সময়ে বাড়িতে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে ব্যবসায় কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক পরিস্থিতি প্রভাবিত হতে পারে। সামগ্রিকভাবে, এই মাসে আপনাকে ধৈর্য ধরতে হবে। মাস শেষে সব ঠিক হয়ে যাবে। মনের শান্তির জন্য ব্যায়াম করুন। 


প্রথম সপ্তাহ- 

কার্তিক মাসের প্রথম সপ্তাহটি কঠিন হতে পারে। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যবসায় কঠোর পরিশ্রমের পরে লাভ হবে। এই সময়ে, আপনাকে সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিতে হবে।


দ্বিতীয় সপ্তাহ- 

কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে চাকরিজীবীরা কিছু সুখবর পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা এই সময়ে কিছু ভাল খবর পেতে পারেন।


তৃতীয় সপ্তাহ- 

কার্তিক মাসের তৃতীয় সপ্তাহ আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সময় বাড়াবাড়ির কারণে মন খারাপ হতে পারে। কথাবার্তায় সংযম রাখুন, ছোটখাটো বিষয়ে মনোযোগ দেবেন না, অন্যথায় বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। শিক্ষার্থীদের এই সময়ে তাদের কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে।


চতুর্থ সপ্তাহ- 

কার্তিক মাসের চতুর্থ সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত অগ্রগতি পাবেন। কাউকে প্রস্তাব দেওয়ার জন্য আজ একটি অনুকূল দিন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.