পড়াশোনায় মন বসবে, পরীক্ষায় হবে দারুণ ফল! সন্তানকে এই পাথর অবশ্যই দিন

 


ODD বাংলা ডেস্ক: পান্না নবরত্নের অন্যতম। বুধ গ্রহের প্রতিনিধিত্ব করে এই মূল্যবান পাথর। বুধ গ্রহ যোগাযোগ ব্যবস্থা এবং শিল্পক্ষেত্রের নিয়ন্ত্রক গ্রহ। জন্মছকে বুধ শক্তিশালী হলে ব্যবসা, যোগাযোগ, বুদ্ধিমত্তা, শিক্ষা ভালো হয়। আমরা অনেকেই পান্না ধারণ করে থাকি। কিন্তু এই পাথরটি পরলে কী হয় জানেন? পান্না ধারণ করলে মানুষের সঙ্গে যোগোযাগ রাখার দক্ষতা অনেক বেড়ে যায় এবং আত্মবিশ্বাস শিখরে পৌঁছয়। ছাত্র-ছাত্রীদের জন্যও পান্না ধারণ করা অত্যন্ত শুভ। জ্যোতিষবিদের সঙ্গে পরামর্শ করে সন্তানকে পান্না ধারণের জন্য দিতেই পারেন।


শ্বাসপ্রশ্বাসের সমস্যা এবং দুর্বল স্নায়ুতন্ত্রের অসুখে যারা ভুগছেন, তাঁদের জন্য পান্না ধারণা করা খুবই উপকারী। যে কোনও রকম নেশায় আচ্ছন্ন মানুষ পান্না ধারণ করলে নেশা থেকে বেরিয়ে আসা শক্তি সঞ্চয় করতে পারেন। পান্না পরলে বিবাহিত জীবন সুখের হয়, সম্পদ বৃদ্ধি পায় এবং সন্তান ভাগ্য প্রসারিত হয়।


এছাড়া পান্না ধারণ করলে মনঃসংযোগের ক্ষমতা বাড়ে, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কে উন্নতি ঘটে। ছাত্র-ছাত্রীদের জন্য়ও পান্না অত্যন্ত উপযোগী। বড় পরীক্ষা দেওয়ার আগে পান্না ধারণ করার পরামর্শ অনেক সময়ই জ্যোতিষবিদরা দিয়ে থাকেন। যে কোনও রকম দুঃখ কষ্ট এবং মানসিক যন্ত্রনা সারিয়ে তুলতে সাহায্য করে পান্না। কেউ আপনার সঙ্গে বেইমানি বা বিশ্বাসঘাতকতা করলে বা কেউ আপনাকে ঠকালে সেই কষ্ট থেকে বেরিয়ে আসতে অনেকটাই উপকারী পান্না।


এই পাথর বুধ গ্রহের প্রতিনিধি হওয়ায় সাধারণত যাঁদের বুধ দুর্বল, তাঁদেরই পান্না ধারণ করার পরামর্শ দেওয়া হয়। ঠিকমতো পান্না ধারণ করলে কেরিয়ারের প্রতি ফোকাস বাড়ে। ক্রমাগত জীবনে আর্থিক ক্ষতির মুখে পড়ছেন যাঁরা, তাঁদের জন্য পান্না উপকারী। শিক্ষক, আর্কিটেক্ট, ডাক্তার, ব্যবসায়ীদের জন্য পান্না উপযোগী। প্রাচীনাকালে রাজা রাজড়ারা সাপের বিষের অ্যান্টিডোট হিসেবে পান্না ব্যবহার করতেন। যাঁদের চোখের সমস্যা আছে, তাঁরাও এই সবুজ রত্ন ধারণ করলে উপকার পাবেন। পাথরের কাট ও ক্যারাটের ওপর এর দাম নির্ভর করে। পান্না ধারণ করার আগে কোনও জ্যোতিষবিদের সঙ্গে পরামর্শ করে নিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.