কথার খেলাপ করতে ওস্তাদ এরা, কথা দিয়ে কখনও কথা রাখেন না এই পাঁচ রাশির ছেলে মেয়েরা

 


ODD বাংলা ডেস্ক: রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, কথার খেলাপ করতে ওস্তাদ এরা, কথা দিয়ে কখনও কথা রাখেন না এই পাঁচ রাশি। দেখে নিন তালিকায় কে কে আছে।


কেউ শান্ত ও নম্র। তেমনই কেউ উদ্ধত ও জেদী। তেমনই কেউ ধূর্ত তো কেউ বোকা। শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। এর প্রধান কারণ হল ব্যক্তির রাশি। আপনি কোন রাশির জাতক-জাতিকা হবেন তার ওপর নির্ভর করবে আপনার ব্যক্তিত্ব। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। সে কারণে যে কোনও ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য প্রসঙ্গে জানতে ব্যক্তির রাশির খোঁজ করা হয় সর্বপ্রথম। আজ রইল পাঁচ রাশির কথা। শাস্ত্র মতে, কথার খেলাপ করতে ওস্তাদ এরা, কথা দিয়ে কখনও কথা রাখেন না এই পাঁচ রাশি। দেখে নিন তালিকায় কে কে আছে। 


মেষ রাশি

তালিকার শুরুতেই আছে মেষ রাশি। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের মেষ রাশির ছেলে মেয়েরা একেবারে কথা দিয়ে কথা রাখতে পারেন না। এরা খুবই ভুলো স্বভাবের মানুষ হন।


তুলা রাশি

কথার খেলাপ করতে ওস্তাদ এরা, কথা দিয়ে কখনও কথা রাখেন না এই এই রাশির ছেলে মেয়েরা। এরা আবেগপ্রবণ স্বভাবের। আবেগের বসে নানা ক্ষেত্রে অন্যকে কথা দিয়ে থাকেন। তবে, কথা রাখতে ভুলে যান। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র।

ধনু রাশি

এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা কথার খেলাপ করে থাকেন। এরা ঠিক করে উঠতে পারেন না কোন কথা রাখা উচিত। 


কুম্ভ রাশি

বাকি দুই রাশির সঙ্গে এদের বিস্তর মিল। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা ভবিষ্যত না ভেবে লোককে কথা দিয়ে থাকেন। কিন্তু সে কথা রাখতে পারেন না এরা। এই রাশির ছেলে মেয়েদের এই স্বভাবের কারণে সকলের থেকে এরা দূরে চলে যান। 


মীন রাশি

এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। কথার খেলাপ করতে ওস্তাদ এরা, কথা দিয়ে কখনও কথা রাখেন না এই রাশির ছেলে মেয়েরা। সতর্ক থাকুন এদের থেকে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.