বাবা-মায়ের আদর্শ সন্তানের তকমা পান এই চার রাশি, দেখে নিন তালিকায় আপনি আছেন কি না


 

ODD বাংলা ডেস্ক: শাস্ত্র মতে, বাবা-মায়ের আদর্শ সন্তানের খেতাব পান এরা। এই রাশির ছেলে মেয়েরা সব সময় বাবা-মায়ের সম্মান বৃদ্ধি করেন। এরা কখনও পিতা-মাতার আদেশ অমান্য করেন না।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। শাস্ত্র মতে, কেউ গম্ভীর, কেউ শান্ত, কেউ মিষ্টিভাষী, কেউ উদ্ধত। তেমনই কারও রসবোধ বেশি তো কারও কম। কেউ গল্প করতে ভালোবাসেন তো কেউ সারা দিন নিজের মনে থাকেন। তেমনই কেউ আদর্শবাদী তো কেউ নয়। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, বাবা-মায়ের আদর্শ সন্তানের খেতাব পান এরা। এই রাশির ছেলে মেয়েরা সব সময় বাবা-মায়ের সম্মান বৃদ্ধি করেন। এরা কখনও পিতা-মাতার আদেশ অমান্য করেন না। প্রত্যেকটি মানুষ একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, এই তারতম্যের কারণ হল আমাদের রাশি। এবার চিনে নিন এই চার রাশিকে। যারা ছোট থেকেই মা-বাবার সম্মান বৃদ্ধি করেন। এই রাশির ছেলে মেয়েরা একেবারে ভিন্ন স্বভাবের মানুষ।


মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের সঙ্গে বাবা-মায়ের সম্পর্ক খুবই মজবুত হয়ে থাকে। নিজের কাজে সর্বদা বাবা-মাকে তুষ্ট করেন। এরা আদর্শ সন্তানের সম্মান পান। সব সময় মা-বাবার প্রতি নিষ্ঠার সঙ্গে সকল দায়িত্ব পালন করেন এরা।  


বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও বাবা-মায়ের সম্মান বৃদ্ধি করেন। এরা পিতা-মাতার প্রতি সর্বদা শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরা বড়দের দেখানো পথে হাঁটতে পছন্দ করেন। 

    

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা ছোট থেকেই মা-বাবার সম্মান বৃদ্ধি করেন। সকলের থেকে প্রশংসা কুড়োন এরা। এরা সারা জীবন মা-বাবার যত্নে করেন এই রাশির ছেলে মেয়েরা।


মকর রাশি 

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা কঠোর পরিশ্রমী হন। এই পরিশ্রমের কারণে সাফল্য পান এরা। বাবা-মায়ের সুখের জন্য এরা লড়াই করেন। এরা সব সময় নিজের কাজের মাধ্যমে মা-বাবার সম্মান বৃদ্ধি করার চেষ্টা করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা একেবারে ভিন্ন স্বভাবের মানুষ। এরা বাবা-মায়ের আদর্শ সন্তান। এরা সারা জীবন মা-বাবার প্রতি নিষ্ঠার সঙ্গে সকল দায়িত্ব পালন করেন।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.