এই ৪ রাশির মেয়েরা অত্যন্ত বুদ্ধিমতী, কিন্তু কয়েকটি ক্ষেত্রে সমস্যায় পড়েন

 


ODD বাংলা ডেস্ক: এখানে আমরা আলোচনা করব এমন চার রাশির মহিলাদের নিয়ে, যাঁরা অত্যন্ত বুদ্ধিমতী হয়ে থাকেন। তবে তীব্র বুদ্ধির ঝলক থাকা সত্ত্বেও জীবনে কোনও কোনও ক্ষেত্রে সমস্যা পড়েন এই চার রাশির মহিলারা। জেনে নিন কোন কোন রাশির মহিলাদের কথা এখানে বলা হয়েছে।


মেষ রাশি 

মেষ রাশির জাতকদের উপাদান আগুন। মেষ রাশির মহিলারা সহজেই উত্তেজিত হয়ে পড়েন। এরা সব কাজই পরিপূর্ণ এনার্জি নিয়ে করে থাকেন। কখনোও মেষ রাশির মহিলাদের অলস বলা যায় না। একবার যদি এরা নিজেদের জীবনের লক্ষ্য স্থির করে ফেলেন, তবে তা অর্জন করার জন্য সর্বশক্তি দিয়ে ঝাঁপান মেষ রাশির মহিলারা। অত্যন্ত উচ্চাকাঙ্খী হন এরা। কিন্তু অনেক সময় মেষ রাশির মহিলাদের বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে। মেষ রাশির গ্রহাধিপতি হল মঙ্গল। জন্মছকে মঙ্গলের অবস্থান খারাপ হলে বিবাহিত জীবনে এরা অশান্তির মধ্য়ে পড়েন।


কর্কট রাশি

খুব স্থির, শান্ত ও সিরিয়াস প্রকৃতির হন কর্কট রাশির মহিলারা। এরা অত্যন্ত বুদ্ধিমতী হন। যে কোনও বিষয় খুব সহজে বুঝে নেওয়ার ক্ষমতা রাখেন কর্কট রাশির মহিলারা। শুধু তাই নয়, সামনে কোনও বিপদ আসছে কিনা, তাও এরা আগে থেকেই আন্দাজ করে নিতে পারেন। এই কারণে নিজেদের লক্ষ্য সহজেই অর্জন করতে পারেন কর্কট রাশির মহিলারা। তবে অনেক সময় অতিরিক্ত চিন্তাভাবনা করার জন্য এরা ক্ষতির মুখে পড়েন।


সিংহ রাশি 

সিংহ রাশির মহিলারা একটু উগ্র ও আক্রমণাত্মক প্রকৃতির হন। অন্যদের হুকুম করে কাজ করাতে এরা পছন্দ করেন। সিংহ রাশির মহিলারা বড় বড় স্বপ্ন দেখেন সব সময়। সাধারণত এরা কেরিয়ারে বড় সাফল্য অর্জন করে থাকেন। তবে সিংহ রাশির মহিলাদের একটা দুর্বলতা থাকে। অনেক সময় এরা অন্যের বিষয়ে এত বেশি মাথা ঘামিয়ে ফেলেন যে নিজেরা তার ফলে ক্ষতির মুখে পড়েন।


বৃশ্চিক রাশি 

অত্যন্ত স্থির ও শান্ত থেকে নিজেদের সব কাজ সম্পূর্ণ করতে পছন্দ করেন বৃশ্চিক রাশির মহিলারা। এদের মাথা অত্যন্ত দ্রুত কাজ করে। সব বিষয়ের গভীরে গিয়ে এরা জানতে পছন্দ করেন। সব কাজ আগে গবেষণা করে তবেই এরা করেন। এই কারণে বৃশ্চিক রাশির মহিলারা ভালো বস হতে পারেন। এরা কোনও চ্যালেঞ্জের মুখে দাঁড়াতে ভয় পান না। তবে স্ত্রী ও বন্ধু হিসেবে ভালো হলেও বৃশ্চিক রাশির মহিলারা অনেক সময় অনেক কিছু গোপন করে যান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.