জীবনে উন্নতি ঘটাতে মেনে চলুন এই কয়টি বিশেষ টোটকা, জ্যোতিষ উপায় মিলবে সাফল্য

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু টোটকা মেনে দূর করতে পারেন এই সকল অশান্তি। জেনে নিন কী কী করবেন। কীভাবে মিলবে উপকার। মেনে চলুন এই বিশেষ টিপস। পরিশ্রম সত্ত্বেও জীবনে উন্নতি করতে না পারলে অবশ্যই পালন করুন এই টোটকা। রইল তিনটি বিশেষ টিপস।


পরিবারের সুখ শান্তি বজায় থাকুক তা সকলেরই কাম্য। তেমনই কর্মক্ষেত্রে উন্নতি ঘটুক তা সকলেই চান। আবার আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে চান সকলে। কিন্তু,  হাজার চেষ্টা সত্ত্বেও পারিবারিক অশান্তি থেকে মুক্তি না মিললে মেনে চলুন ঘরোয়া টোটকা। আজ রইল বিশেষ উপায়ের হদিশ। বাস্তু টোটকা মেনে দূর করতে পারেন এই সকল অশান্তি। জেনে নিন কী কী করবেন। কীভাবে মিলবে উপকার। মেনে চলুন এই বিশেষ টিপস। পরিশ্রম সত্ত্বেও জীবনে উন্নতি করতে না পারলে অবশ্যই পালন করুন এই টোটকা। রইল তিনটি বিশেষ টিপস। 


বালিশের তলায় গীতা রাখুন। জীবনের উন্নতি ঘটাতে চাইলে বালিশের তলায় গীতা রাখলে মিলবে উপকার। এই টোটকা বেশ উপকারী। যে কোনও কাজে সফল হতে গীতা রাখুন। এই টোটকা উপকারী। 


কাপড়ে মুগ ডাল বেঁধে বালিশের তলায় রাখুন। একটি কাপড়ে মুগ ডাল বেঁধে তা বালিশের তলায় রেখে দিন। এতে মিলবে উপকার। অনেক সময় পরিশ্রম সত্ত্বেও উন্নতি হয় না। জীবনে উন্নতি করতে চাইলে একটি নতুন কাপড়ে মুগ ডাল বেঁধে বালিশের তলায় রাখুন। এতে মিলবে উপকার। 


লোহার চাবি বা কাঁচি রাখুন বালিতের তলায়। রাতে ঘুমানোর সময় বালিশের তলায় রেখে দিন লোহার চাবি বা কাঁচি। এতে মিলবে উপকার। 


তেমনই কোনও কাজে সফল হতে চাইলে কাককে আটার তৈরি রুটি খাওয়ান। ইন্টারভিউ দিতে যাওয়ার আগে বিশেষ টোটকা পালন করতে পারেন। আটা দিয়ে রুটি তৈরি করুন। তা কাককে খাওয়ান। এতে মিলবে উপকার। 


কাজে উন্নতিতে যেমন বাধা আসে। তেমনই পারিবারিক অশান্তি লেগে থাকে। এর থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। শাস্ত্রে উল্লেখ আছে এই টোটকার। ঘরে নেতিবাচক শক্তি থাকলে পারিবারিক অশান্তি, কলহ, ঝামেলা লেগে থাকে।  এক্ষেত্রে নিয়মিত সূর্য দেবকে অর্ঘ্য দিলে মিলবে উপকার। এছাড়াও, পারিবারিক কলহ দূর করতে মোমবাতি লাগান। দক্ষিণ-পশ্চিম অর্থাৎ আগ্নেয় দিকে যদি মোমবাতি লাগান তাহলে মিলবে উপকার। তেমনই একটি পাত্রে নুন নিয়ে তা ঘরের এক কোণায় রেখে দিন। এভাবে দীর্ঘদিন রাখলে ঘরের সকল নেতিবাচক শক্তি দূর হবে। পরিবারের সকলের সঙ্গে সকলের সম্পর্ক ভালো হবে।  তেমনই রোজ ঘর মোছার সময় সেই জলে ১ চিমটে নুন ফেলে দিন। এই জলে ঘর মুছলে দূর হবে সকল অশান্তি। পরিবারের সকলের সঙ্গে সকলের সম্পর্ক ভালো হবে।    

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.