জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলে আগ্রহী। এক্ষেত্রে নজর রাখুন সংখ্যা তত্ত্বের ওপর। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন আজকের দিন কেমন কাটবে। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি।  


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় আপনি একজন রাজনীতিদের সাহায্যে একটি আটকে থাকা ব্যক্তিগত কাজ সমাধান হবে। আপনার ফিটনেসের জন্য আপনি যে প্রচেষ্টা করেছেন তা প্রতিফলিত হবে। আপনার অবহেলা ও অলসতা আপনার কাজে বেশিরভাগ বাধার কারণ হবে। মিথ্যা যুক্তি থেকে আজ দূরে থাকাই ভালো। পারিবারিক পরিবেশ আনন্দের হবে।  

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে কোনও নিকটাত্মীয়ের উপস্থিতি বিনোদন ও উত্তেজনার পরিবেশ তৈরি করবে। কোনও ধর্মীয় পরিকল্পনাও সম্পন্ন হতে পারে। তরুণরা তাদের প্রতিভা চিনতে পারবে। আজ অপরিচিতদের বিশ্বাস করবেন না। গরম থেকে নিজেকে রক্ষা করুন। কর্মক্ষেত্রে কর্মচারীদের মধ্যে বিবাদ হতে পারে।    

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলছেন, আজকের বেশিরভাগ সময় পারিবারিক দায়িত্ব পালনে ব্যয় হবে। কোনও রাজনৈতিক কাজ আটকে থাকলে তা আজই সম্পন্ন করার চেষ্টা করুন। কিছু নেতিবাচক চিন্তার লোকেরা আপনাকে নিন্দা করতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে মতবিরোধ হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।   

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলছেন, তাড়াহুড়ো না করে, কাজটি সেরে ফেলার চেষ্টা করুন। আপনার কাজগুলো সঠিকভাবে সম্পন্ন হবে। অন্যের ভুল ক্ষমা করুন। এতে সম্পর্ক মধুর হবে। সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত গুরুত্বপূর্ণ লেনদেন চুক্তি হওয়ার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক হতে পারে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্য উপশম করতে আপনার সঠিক খাদ্যগ্রহণ প্রয়োজন। 

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আধ্যাত্মিকতা সম্পর্কিত চমৎকার তথ্য প্রাপ্ত হবে যা আপনার ব্যক্তিত্বকে প্রভাবিত করবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা করতে ও সামাজিক কাজে বৃদ্ধিতে পর্যাপ্ত সময় ব্যয় করবে। দাম্পত্য জীবন মধুর হবে। কিছুদিন ধরে চলতে থাকা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আজ সমাধান হবে।  


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি ভালো কাটবে। কোনও নিকটাত্মীয় লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনার কাজ আপনার ভাগ্য গঠন করবে। ব্যক্তিগত কাজে অত্যাধিক ব্যস্ত থাকতে পারেন। অর্থনৈতিক অবস্থাও কিছুটা তাড়াহুড়ো হতে পারে। গলায় ইনফেকশন ও কাশির সমস্যা হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কিছু পরিবর্তন আসবে যা ইতিবাচক হবে।  

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি স্বাভাবিক হবে। সময়টা সুবিধাজনক করতে একটু চেষ্টা করুন। আপনার প্রতিভা ও ক্ষমতা স্বীকৃতি  বাড়তে পারে। কোনও কারণে পরিবেশ খারাপ হতে পারে। বাড়ির বড়দের যথাযথ সম্মান বজায় রাখুন। তরুণরা তাদের লক্ষ্য অর্জনের জন্য যথাযথ চেষ্টা করুন। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিন উন্নত হবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বুদ্ধি দিয়ে বিচার করুন। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। বিশ্রাম নিতে পরিবার ও শিশুদের সঙ্গে সময় কাটান। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় রাখুন। হরমোন সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।   

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কিছু সময় আপনি খুশি হবেন। আত্মদর্শনের মাধ্যমে আপনি আপনার জীবনধারা উন্নত করতে সফল হবেন। ব্যয়বহুল ইলেকট্রনিক সরঞ্জামের অবনতি হবে। স্বামী-স্ত্রী মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। ব্যবসায়িক কাজে কিছুটা মন্দাভাব থাকতে পারে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.