কালী পুজোর পরের দিনই সূর্য গ্রহণ, দুর্ভোগ বাড়বে ৬ রাশির জীবনে

 


ODD বাংলা ডেস্ক: ২৫ অক্টোবর বছরের দ্বিতীয় সূর্য গ্রহণ দেখা যাবে। সূর্য গ্রহণের সময় সূর্য তুলা রাশিতে গোচর করবে। এই রাশিতে সূর্য নীচস্থ থাকে। ২৫ অক্টোবর মোট ৪ ঘণ্টা ৩ মিনিট পর্যন্ত গ্রহণ থাকবে। সমস্ত রাশির জাতকদের ওপর গ্রহণের প্রভাব পড়বে। কিন্তু ৪ রাশির জাতক এমন রয়েছে যাঁদের এই সময়কালে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।



কখন সূতক শুরু হবে?


পঞ্জিকা অনুযায়ী সূর্য গ্রহণ ২৫ অক্টোবর দুপুর ২টো ২৯ মিনিটে শুরু হবে। শাস্ত্র মতে সূর্য গ্রহণের ১২ ঘণ্টা আগে সূতক কাল শুরু হয়। এ কারণে দীপাবলীর রাত অর্থাৎ ২৪ অক্টোবর ২টো ৩০ মিনিটে সূর্য গ্রহণের সূতক শুরু হবে। শাস্ত্র মতে সূতক কালে কোনও শুভ কর্ম করতে নেই। এ সময় পুজো করাও উচিত নয়। সূর্য গ্রহণের প্রভাবে কোন কোন রাশির জাতকের সমস্য়া বাড়বে জেনে নেওয়া যাক।


​বৃষ রাশি  

সূর্য গ্রহণের  সময়টি বৃষ রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জে ভরা। এ সময় কোনও কারণে অবসাদে ভুগতে পারেন। কর্মক্ষেত্রের জন্যও এই রাশির জাতকদের সময় ভালো নয়। অফিসে নানান চ্যালেঞ্জের মুখে পড়বেন। আধিকারিকের সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, পরিবারের সদস্যদের সঙ্গে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। তাই এ সময় সাবধানে কথা বলুন।


​মিথুন রাশি 

এই রাশির জাতকদের নিজের ব্যবসায় বিশেষ মনোযোগ দিতে হবে। কারণ অধিক ব্যয় হওয়ায় বাজেট নষ্ট হতে পারে। আবার জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে কিছু তিক্ততা আসতে পারে। এ সময় আপনাদের ব্যবসা ধীরগতিতে চলবে। পাশাপাশি সমস্ত কাজে বিলম্ব হতে পারে। জ্যোতিষ গণনা অনুযায়ী কাজে সাফল্য লাভের জন্য এই রাশির জাতকদের অধিক পরিশ্রম করতে হবে। এখানেই শেষ নয়। এ সময় আপনাদের আয় কমবে।


​কন্যা রাশি 

সূর্য গ্রহণে  কন্যা রাশির জাতকদের নানান সমস্যার মুখে পড়তে হতে পারে। এই রাশির ব্যবসায়ী জাতকদের ব্যবসায় লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও বড়সড় চুক্তি চূড়ান্ত হতে গিয়েও হবে না। স্বাস্থ্যের যত্ন নিন। তা না-হলে বড়সড় রোগের কবলে পড়তে পারেন। এ সময় ব্যবসায় অন্য কোনও স্থানে লগ্নি করা থেকে বিরত থাকুন।


​তুলা রাশি 

সূর্য গ্রহণের সময় সূর্য তুলা রাশিতে গোচর করবে। অর্থাৎ তুলা রাশিতেই লাগতে চলেছে বছরের দ্বিতীয় সূর্য গ্রহণ। যার ফলে তুলা জাতকদের ওপর অশুভ প্রভাব বিস্তার হবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির জাতকদের আর্থিক লোকসান হতে পারে। স্বাস্থ্যের ওপরও নেতিবাচক প্রভাব থাকবে। ব্যবসায় লগ্নি করা থেকে বিরত থাকুন। সাবধানে গাড়ি চালান, কারণ দুর্ঘটনার যোগ রয়েছে। এই রাশির জাতকদের ওপর প্রথম থেকেই শনির আড়াই চলছে। এ কারণে গ্রহণ আপনাদের জন্য কষ্টজনক প্রমাণিত হবে।


​বৃশ্চিক রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী সূর্য গ্রহণের প্রভাবে বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি প্রভাবিত থাকবে। এ সময় সাবধানে থাকতে হবে বৃশ্চিক জাতকদের। এই রাশির জাতকদের জীবনে আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে। তাই নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কোনও লগ্নির পরিকল্পনা থাকলে, তা-ও এড়িয়ে যান। ঋণের লেনদেন থেকে বিরত থাকাই শ্রেয়। কোনও দলিলে সাক্ষর করার আগে তা ভালো ভাবে যাচাই করে নিন।


​মকর রাশি 

মকর রাশির জাতকদের ওপর সূর্য গ্রহণের অধিক প্রভাব থাকবে। জ্যোতিষ গণনা অনুযায়ী সমস্যা বাড়বে মকর রাশির জাতকদের জীবনে। এই গ্রহণের ফলে মকর জাতকরা অসুস্থ থাকতে পারেন। আবার জীবনে নানান সমস্যাও দেখা দেবে। ধৈর্য সহকারে সেই সমস্ত সমস্যার মোকাবিলা করুন। এ সময় ভালো ভাবে চিন্তাভাবনা করে কথা বলুন। সুস্থ থাকার জন্য সঠিক খাওয়া-দাওয়ার ওপর জোর দিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.