বৃশ্চিক রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে


 

ODD বাংলা ডেস্ক: বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ নয়। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে। নিজের মতে চলতে ভালবাসে। এদের স্বাস্থ্য ভাল যায় না। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


বৃশ্চিক রাশির উপর কার্তিক মাসের প্রভাব 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই মাসটি খুব শুভ হতে চলেছে । এই মাসে আপনি সেই টাকাও পেতে পারেন, যা আপনি আশা ছেড়ে দিয়েছেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। সরকারি পরিকল্পনা ফলপ্রসূ হবে। মাসের মাঝামাঝি সময়ে অফিসে কর্মকর্তাদের সহায়তায় চাকরিতে অগ্রগতি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। মাসের শেষে ব্যবসায় উত্থান-পতন হতে পারে। মাসের শেষে কিছু সমস্যা হতে পারে। প্রেম জীবনের দিক থেকে এই সপ্তাহটি ভালো যাচ্ছে। শিক্ষার্থীরা পড়াশোনায় ইতিবাচক ফল পাবেন। রিয়েল এস্টেটের সঙ্গে জড়িত ব্যবসায়ীরা ভাল অর্থ পাবেন।


কার্তিক মাসের প্রথম সপ্তাহ- 

মাসের শুরুতে আপনাকে মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। রোমান্সের দিক থেকে এই সময়টা ভালো যাবে। বেড়াতে যেতে পারেন।


কার্তিক মাসের দ্বিতীয় সপ্তাহ- 

শাসন ক্ষমতার সমর্থন পাবে। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন তবে এটাই সেরা সময়। এই সময়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।


কার্তিক মাসের তৃতীয় সপ্তাহ- 

এই সময়ে আপনার পুরনো কোনও ইচ্ছা পূরণ হবে। প্রতিযোগিতার জন্য প্রস্তুত তরুণদের জন্য এটি একটি ভাল সময়। ব্যবসায় সাধারণ লাভ হবে। এই সময়ে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।


কার্তিক মাসের চতুর্থ সপ্তাহ- 

এই সময়ে পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। এই সময়ে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। প্রেমের সঙ্গীর কাছ থেকে কোনও উপহার পেতে পারেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.