বেড়ে চলেছে পারিবারিক কলহ, জেনে নিন এর নেপথ্যের কারণ, রইল সমস্যা সমাধানের উপায়

 


ODD বাংলা ডেস্ক: মতের মিল না হলে পরিবারে অশান্তি হতেই পারে। কিন্তু, অনেক সময় এই অশান্তি পরিবারের ভাঙনের কারণ হয়। পারিবারিক কলহ বা পারিবারিক অশান্তি নিয়ে শাস্ত্রে রয়েছে ব্যখ্যা।


পরিবারে সদস্য সংখ্যা যাই হোক, সকলের সঙ্গে মতের মিল হবে তা নয়। মতের মিল না হলে পরিবারে অশান্তি হতেই পারে। কিন্তু, অনেক সময় এই অশান্তি পরিবারের ভাঙনের কারণ হয়। পারিবারিক কলহ বা পারিবারিক অশান্তি নিয়ে শাস্ত্রে রয়েছে ব্যখ্যা। 


শাস্ত্র মতে, যদি কারণ ছাড়া প্রায়শই পারিবারে সদস্যদের মধ্যে অশান্তি দেখা যায় তাহলে বুঝতে হবে মা লক্ষ্মী রুষ্ট হয়েছেন। আপনাদের আর্থিক পরিস্থিতি নষ্ট হয়ে যেতে পারে। আর্থিক ক্ষতি কিংবা দারিদ্রতার সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যপা আইনী মামলায় পর্যন্ত জড়াতে পারেন। তাই ঘন ঘন অশান্তি হলে তা উপেক্ষা করবেন না। এটি এক কঠিন জটিলতার ইঙ্গিত দিয়ে থাকে। 


তেমনই পারিবারিক অশান্তি দূর করতে পালন করতে পারেন এই বিশেষ টোটকা। ভাঙা আসবাব, ঠাকুরের ভাঙা মূর্তি, পুরনো কাগজ, ছেঁড়া কাপড়, ভাঙা পাত্র. ছেঁড়া জুতো ফেলে দিন। প্রায় সকলের বাড়িতেই এমন অপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পড়ে আছে। তা এবার দূর করুন। এতে সকল নেতিবাচক এনার্জি দূর হবে। ঘরে আসনে শান্তি। 


তেমনই রোজ নুন জল দিয়ে ঘর মুছুন। বাড়িতে নেতিবাচক এনার্জি থাকলে তা সব কাজে বাধা দেয়। এই কারণে তৈরি হয় অশান্তি। রোজ ঘর মোছার করে ১ চিমটে নুন ফেলে দিন। সেই জল দিয়ে ঘর মুছুন। এতে মিলবে উপকার। প্রতিদিন পালন করুন এই টোটকা। 


পালন করতে পারেন আরও এক বিশেষ টোটকা। পাঁচটা গোলমরিচ নিয়ে ছাদে বা বাড়ির উঠোনের যান। ঠিক মাঝখানে দাঁড়ান। সেখানে দাঁড়িয়ে চারিদিক অর্থাৎ পূর্ব, পশ্চিম, উত্তর ও দক্ষিণ দিকে সেই গোলমরিচ একটি একটি করে ছুঁড়ে দিন। আর বাকি গোলমরিচ ওপর দিকে অর্থাৎ আকাশের দিকে ছুঁড়ে দিন। এরপর নিজের মনের কামনার কথা বলুন। এতে দূর হবে যে কোনও পারিবারিক অশান্তি। পারিবারিক অশান্তি দূর করতে এই টোটকা বেশ উপকারী। 


ঘরে অশান্তি না থাকলে মা লক্ষ্মী বাস করবেন সেখানে। এতে আর্থিক কোনও জটিলতা দেখা দেবে না। আপনারা সকলে থাকবে শান্তিতে। তাই এবার থেকে পালন করুন এই সকল টোটকা। জ্যোতিষ শাস্ত্রে নানান টোটকার কথা উল্লেখ আছে। এই সকল টোটকা সঠিক ভাবে পালনে মিলবে পারে উপকার। তাই দেরি না করে ঝটপল পালন করুন এমন টোটকা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.