মেষ রাশির এই চার খারাপ আচরণ সম্পর্কে অবগত থাকুন, দেখে নিন এরা কেমন হন

 




ODD বাংলা ডেস্ক: রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা একাধিক গুণের অধিকারী হলেও এদের কয়টি আচরণ সকলকের থেকে আলাদা। এদের কয়টি আচরণ সম্পর্কে অবগত থাকুন। মেষ রাশি এই চার খারাপ আচরণে সকলে বিরক্ত হন। জেনে নিন কী কী।


খারাপ ভালো মিশিয়ে মানুষ। প্রতিটি মানুষে আলাদা আলাদা গুণের অধিকারী। আমরা সকলেই এতে অপরের থেকে আলাদা। পার্থক্য সকলের মানসিকতা। পার্থক্য রয়েছে সকলের আচরণে। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। বৈদিক শাস্ত্রে, ১২টি রাশির উল্লেখ আছে। কেউ শাস্ত তো কেউ উদ্ধত। কেউ ধূর্ত তো কেউ চালাক। তেমনই কেউ বদমেজাজী তো কেউ নম্র স্বভাবের। আজ রইল মেষ রাশির কথা। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা একাধিক গুণের অধিকারী হলেও এদের কয়টি আচরণ সকলকের থেকে আলাদা। এদের কয়টি আচরণ সম্পর্কে অবগত থাকুন। মেষ রাশি এই চার খারাপ আচরণে সকলে বিরক্ত হন। জেনে নিন কী কী। 


সহানুভূতির অভাব রয়েছে এদের মধ্যে। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। এদের এই আচরণ সহজে অন্যের চোখে পড়ে। সে কারণে অনেকেই বিরক্ত হন এদের প্রতি। সহানুভূতির অভাব থাকে এদের। 


ধৈর্য্যের অভাব থাকে এই রাশির। এরা অল্পতে অধৈর্য্য হয়ে পড়েন। এই রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন। কিছুতেই ধৈর্য্য ধরে রাখতে পারেন না এরা। সে কারণে এরা অনেকের কাছে খারাপ হয়ে যান। এমনকী, ধৈর্য্যের অভাবে তাড়াহুড়ো করে কাজ করার জন্য অনেক ক্ষেত্রে ভুল কাজ করে ফেলেন।  


হিংসুটে স্বভাবের হন এরা। শাস্ত্র মতে, মেষ রাশির ছেলে মেয়েরা সহজে কারও ভালো সহ্য করতে পারেন না। এদের মধ্যে হিংসা খুব বেশি থাকে। যা তাদের আচরণে প্রকাশ পায়। 


নিজের স্বার্থ সিদ্ধির জন্যে অন্যকে ছোট করতে কিংবা অন্যকে ব্যবহার করতে ওস্তাদ এরা। মেষ রাশির মধ্যে এমন স্বভাব দেখা যায়। এই রাশির ছেলে মেয়েরা সব সময় নিজের স্বার্থের কথা ভাবেন। এদের এমন আচরণের কারণে এদের সহজে কেউ সহ্য করতে পারেন না। এদের এমন আচরণ প্রসঙ্গে সতর্ক থাকুন। 


ব্যক্তির জন্ম সময় হিসেবে তার রাশি নির্ধারণ করা হয়। এদের কয়টি আচরণ সকলকের থেকে আলাদা। এদের কয়টি আচরণ সম্পর্কে অবগত থাকুন। এই রাশির ছেলে মেয়েরা এই কয়টি খারাপ স্বভাবের কারণে অনেকের কাছে খারাপ হয়ে যান। এদের সঙ্গে মেলামেশার সময় সতর্ক থাকুন। তা না হলে বিপদে পড়তে পারেন।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.