মহিলাদের শরীরের এই অংশে চুল থাকা শুভ, স্বামীর জীবনে লক্ষ্মী হয়ে আসেন এঁরা!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রের একটি শাখা সমুদ্র শাস্ত্র ব্যক্তির শারীরিক গঠন, আকার, আকৃতি এমনকি চুল দেখেও তাঁদের সম্পর্কে অনেক কিছু জানাতে পারে। সমুদ্র শাস্ত্রে শরীরের কিছু অংশে চুল থাকা অত্যন্ত শুভ মনে করা হয়। আবার শরীরের কোনও কোনও অংশের চুল অশুভ ইঙ্গিত বহন করে। মহিলাদের শরীরর কোন অংশে চুল বা লোম থাকা শুভ ও কোন অংশে অশুভ জেনে নেওয়া যাক।


মহিলাদের শরীরে লোম থাকা শুভ


অযাচিত লোম বা চুল ছেটে ফেলার জন্য মহিলারা অর্থ ব্যয় করেন। কিন্তু সমুদ্র শাস্ত্র বলছে যে মহিলাদের শরীরের কিছু অংশে চুল থাকা অত্যন্ত শুভ। শাস্ত্র মতে মহিলাদের বাহুতে বেশি লোম থাকাকে শুভ মনে করা হয়। এ ধরনের মহিলারা অত্যন্ত ভাগ্যবান হন। একাগ্রতা ও সমর্পণের সঙ্গে এঁরা যে কোনও কাজ পূর্ণ করেন। এঁদের কাছে সবসময় প্রচুর টাকা থাকে। শুধু তাই নয়, কিছু মহিলার বুকেও চুল থাকে। সমুদ্র শাস্ত্র ও জ্যোতিষে একে শুভ মনে করা হয়। এমন মহিলারা আত্মতৃপ্ত স্বভাবের হন।



কানে চুল থাকা শুভ না অশুভ?


জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কানে চুল থাকাও অত্যন্ত শুভ। এমন জাতকের কাছে প্রচুর অর্থ থাকে। এঁরা বিলাসবহুল জীবন যাপন করতে পারেন। খুব কম চেষ্টা করেও অনেক কিছু লাভ করতে পারেন এই জাতিকারা। এ ছাড়াও যে মহিলাদের কানে চুল থাকে তাঁরা অত্য়ন্ত প্রতিভাবান হন। এঁদের ওপর সবসময় ঈশ্বরের আশীর্বাদ থাকে। অন্য দিকে পুরুষদের বুকেও চুল থাকা ভালো মনে করা হয়।


হাত ও পায়ে চুল থাকা


যে মহিলাদের হাত ও পায়ে চুল থাকে তাঁদের নিজের জীবনে প্রচুর ওঠাপড়ার মুখে পড়তে হয়। এমন মহিলাদের জীবনে আনন্দ খুব বেশি ক্ষণ টিকে থাকে না। এই মহিলাদের জীবনে সমস্যার আনাগোনা লেগেই থাকে।


পিঠে চুল থাকা


সমুদ্র শাস্ত্র মতে যে মহিলাদের পিঠে চুল থাকে তাঁরা অত্যন্ত সাহসী হন। সমুদ্র শাস্ত্র মতে এমন জাতিকা বিশ্বস্ত ও দায়িত্বশীল হয়ে থাকেন। এঁদের অর্থভাগ্যও তুঙ্গে থাকে।


লম্বা, ঘন, কালো চুল


শাস্ত্র মতে যে মহিলাদের মাথার চুল লম্বা, ঘন ও কালো সেই মহিলাদেরও অত্যন্ত শুভ মনে করা হয়। যে পুরুষ এমন মহিলার সঙ্গে বিবাহ করেন তাঁরা সাফল্যের শীর্ষে পৌঁছতে থাকেন। চাকরি ও ব্যবসায় ভালো প্রদর্শন করেন এই জাতিকারা। এমন মহিলা ভাগ্যবান ও শ্বশুরবাড়ির ভালোবাসা লাভ করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.