বক্ষ-বিভাজিকা দেখিয়ে উত্তাপ বাড়াচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা, নিতম্বের খাঁজে ভিড়মি খেলেন পুরুষরা

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। কারণ নিজে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। সম্প্রতি বোল্ড ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা। 


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।


ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।



নেটদুনিয়া ফের উত্তাল হয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে।  ওভারসাইজ শার্ট পরে নজর কেড়েছেন ফ্যাশন আইকন মালাইকা। প্রতিটি ছবিতেই যেন উষ্ণ মালাইকা। প্যান্ট ছাড়াই অনাবৃত উরুতে ওভারসাইজ শার্ট পরে পোজ দিয়েছেন মালাইকা।  প্যান্ট না পরায় অশ্লীল মন্তব্য করেছেন নেটিজেনরা।


হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। অনাবৃত উরুর খাঁজেই চোখ আটকে নেটিজেনদের। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা।



বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। কারণ নিজে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। 


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিম লুকের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। পেটের উপর পেশাক উঠতেই বেরিয়ে এল, স্ট্রেচ মার্কস । তার উপর নিতম্বের খাঁজও স্পষ্ট। বিগ সাইজ নিতম্বের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের।



ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী।  সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে  সিদ্ধহস্ত মালাইকা ট্রোলের শিকার হলেও বিষয়গুলি যেন এড়িয়েই চলেন


বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।



খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে  কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.