নতুন বাড়ি কিনলে মেনে চলুন এই বাস্তু মত, জেনে নিন কোন উপায় ঘটবে উন্নতি

 


ODD বাংলা ডেস্ক: ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা সংসারে অশান্তির কারণ হতে পারে, সকল বাধার কারণ হয় তেমনই তা উন্নতিতে বাধা দেয়। আজ রইল কি টোটকা হদিশ। নতুন বাড়ি তৈরি করতে মেনে চলুন এই সকল টিপস। এতে মিলবে উপকার।


বাস্তু শাস্ত্রে প্রতি দিনে দিনে ভরসা বাড়ছে মানুষের। একটা সময় মুষ্টিমেয় মানুষের মধ্যে বাস্তু শাস্ত্র সম্পর্কে ধারণা সীমাবদ্ধ থাকলেও বর্তমানে বাস্তু শাস্ত্রে ওপর অনেকেই আজকাল ভরসা করে থাকেন। বাড়ি তৈরি করতে শাস্ত্র মত মেনে চলেন। শাস্ত্র অনুসারে, সঠিক নিয়ম মেনে বাড়ি তৈরি করলে সেখানে নেতিবাচক এনার্জি থাকে না। ঘরে নেতিবাচক এনার্জি থাকলে তা সংসারে অশান্তির কারণ হতে পারে, সকল বাধার কারণ হয় তেমনই তা উন্নতিতে বাধা দেয়। আজ রইল কি টোটকা হদিশ। নতুন বাড়ি তৈরি করতে মেনে চলুন এই সকল টিপস। এতে মিলবে উপকার। 


প্রধান দরজার কাঠের করুন। প্রধান দরজা অন্য কোনও ধাতুর তৈরি করবেন না। এতে সংসারে অশান্তি দেখা দেয়। হতে পারে অমঙ্গল। তাই এই কথা সব সময় মাথায় রাখুন। 


প্রধান দরজার বাইরে কোনও ফোয়ারা বা আলোক সজ্জা রাখবেন না। এতে সংসারে শান্তি বজায় থাকবে। ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার হবে। মেনে চলুন এই বিশেষ টিপস। 


প্রধান দরজার বাইরে জুতো রাখবেন না। অনেকেই এই ভুল করে থাকেন। প্রধান দরজার সামনে ভুলেও জুতোর তাক রাখবেন না। এতে হতে পারে অমঙ্গল। 


তেমনই প্রধান দরজার সামনে ডাস্টবিন রাখবেন না। এই কাজ করলে তা অশুভ বলে মনে করা হয়। প্রধান দরজার সামনে ডাস্টবিন রাখতে নেই। এতে হতে পারে অমঙ্গল। ঘরে নেতিবাচক এনার্জি বৃষ্টি পায়। এতে সংসারে


প্রধান দরজার কাছে বাথরুম তৈরি করবেন না। বাড়ি তৈরির সময় এই কথা মাথায় রাখুন। প্রধান দরজা দিয়ে যেন বাথরুম না দেখা যায়। বাড়িতে ঢুকে সকলের আগে যেন বাথরুম চোখে না পড়ে। এতে হতে পারে অমঙ্গল। 


দরজাটি ঘড়ির কাঁটার দিকে খোল উচিত। এমনভাবে দরজা তৈরি করা উচিত। তা না হলে সংসারে দেখা দিতে পারে অমঙ্গল। যা সকলের উন্নতিতে বাধা দেয়। সকল অশান্তির কারণ হতে পারে। 


প্রবেশ দ্বারের কাছে কোনও প্রাণীর মূর্তি রাখবেন না। এই কাজ করা অশুভ বলে মনে করা হয়। প্রধান দরজার সামনে কোনও প্রাণীর মূর্তি রাখা অমঙ্গলের কারণ হতে পারে। মেনে চলুন এই বিশেষ টিপস। এবার নতুন বাড়ি কিনলে মেনে চলুন এই বাস্তু মত। ঘটবে সংসারে উন্নতি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.