ভালো আয়, ব্যবসা-কেরিয়ারে উন্নতি! নভেম্বরে আর কী আছে সিংহের ভাগ্যে? জানুন

 


ODD বাংলা ডেস্ক: সিংহ রাশির জাতকদের নভেম্বর মাস ঠিকঠাক থাকবে। আপনার রাশির অধিপতি মাসের শুরুতে তৃতীয় স্থানে ও মাসের শেষে চতুর্থ স্থানে থাকবে। এর ফলে মাসের প্রথমার্ধ আপনাদের জন্য অধিক অনুকূল থাকবে, কিন্তু দ্বিতীয়ার্ধে অপেক্ষাকৃত কম অনুকূল পরিস্থিতির মুখে পড়তে পারেন। আপনাদের মনে আধ্যাত্মিক গতিবিধির ধারণা বাড়বে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন এই রাশির জাতকরা। কোনও তীর্থ স্থানের যাত্রা করতে পারেন আপনারা। এই মাসের আপনাদের মধ্যে ঝুঁকি নেওয়ার প্রবণতা বাড়বে। সাহস ও পরাক্রমে ভরপুর থাকবেন এই রাশির জাতকরা। শারীরিক ক্ষমতা প্রদর্শন এড়িয়ে চলুন। নভেম্বর মাসটি আপনার জীবনে কেমন প্রভাব ফেলবে, আপনাদের কেরিয়ার, ব্যবসা, স্বাস্থ্য, প্রেম ও দাম্পত্য জীবন কেমন কাটবে তা সব জেনে নিন মাসিক রাশিফলের 


​কেরিয়ার 

কেরিয়ারের দিক দিয়ে নভেম্বর মাসটি  সিংহ রাশির জাতকদের খুব ভালো কাটবে। এই মাসে আপনাদের কর্মক্ষেত্রের পরিবেশ ভালো থাকবে। অফিসে মনোনিবেশ করবেন। কাজে ভালো প্রদর্শন করবেন। কর্মক্ষেত্রে সকলের সঙ্গে আপনার ভালো ব্যবহারের ফলে সকলের সহযোগিতা ও সমর্থন লাভ করবেন। তবে পরের দিকে কিছু সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে হঠাৎই অবাঞ্ছিত বদলি হতে পারে। তাই সাবধানে থাকতে হবে। কাউকে নিজের মনের কথা বলবেন না, কারণ এর অসদ্ব্যবহার করে আপনার লোকসান করতে পারেন তাঁরা। ছোটখাটো কথায় মনোনিবেশ করলে চাকরিতে ভালো প্রদর্শন করতে পারবেন। অফিসে বড়সড় দায়িত্ব পেতে পারেন এই রাশির জাতকরা। অন্য দিকে ব্যবসায় সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে পারেন। দীর্ঘমেয়াদি পরিকল্পনা তৈরি করুন ও তার কার্যকরী করার জন্য প্রস্তুত হন। ভবিষ্যতে এর ফলাফল লাভ করবেন। ব্যবসায় লগ্নি করার ফলে লাভ অর্জনের যোগ তৈরি হবে। ব্যবসা ধীরগতিতে এগোবে। মাসের শেষের দিকে আইনগত ভাবে অনুচিত এমন কাজ করা থেকে বিরত থাকুন। তা না-হলে ক্ষতিপূরণ করতে হবে। এই সময়ে কাজে সাফল্য লাভ করবেন সিংহ রাশির জাতকরা।


​আর্থিক 

নভেম্বর মাসে  আপনাদের আয় ভালো হবে। তবে এই মাসে আকস্মিক ব্যয় বাড়বে। বেহিসেবি ব্যয়ই বেশি হবে। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতিতে চাপ পড়তে পারে। অনিচ্ছা সত্ত্বেও নিজের সঞ্চয় থেকে অর্থ ব্যবহার করতে হবে। এর ফলে অবসাদগ্রস্ত হতে পারেন। তবে ধৈর্য হারাবেন না। কারণ কিছু সময় পরই নিজস্ব প্রচেষ্টায় ধীরে ধীরে আয় বাড়াতে পারবেন। তবে তা সত্ত্বেও নভেম্বর মাসের জন্য একটি ভালো বাজেট তৈরি করে রাখুন। যাতে বড়সড় আর্থিক সমস্যায় পড়তে না-হয়।


​স্বাস্থ্য 

এই মাসের আপনাদের স্বাস্থ্য মজবুত হবে। পুরনো স্বাস্থ্য সমস্যাও ক্রমশ কমতে থাকবে। তবে পরবর্তীকালে কিছু স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। দীর্ঘমেয়াদী শারীরিক রোগও দেখা দিতে পারে। তাই আগেভাগে সতর্ক হন ও নিজের স্বাস্থ্যের যত্ন নিন। জীবনকে শৃঙ্খলাবদ্ধ ও নিয়মিত করার চেষ্টা করুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নিয়ম মেনে ওষুধ খান। খাওয়া-দাওয়ায় কোনও গাফিলতি করবেন না।


​প্রেম ও দাম্পত্য জীবন 

মাসের শুরুতে  সিংহ রাশির জাতকদের প্রেম জীবনে ওঠা-পড়া দেখা দেবে। অবসাদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেমিক-প্রেমিকার মধ্যে পারস্পরিক সামঞ্জস্যের অভাব থাকবে। একে অপরকে বুঝতে না-পারায় রাগ ও বিরক্তি বৃদ্ধি পাবে। এর ফলে সম্পর্কে সমস্যা দেখা দেবে। মনে রাখবেন, সম্পর্কে সমস্যা দেখা দিলেও এই মাসে তা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। এর ফলে সম্পর্ক মজবুত রাখতে পারবেন। অন্য দিকে এই রাশির জাতকদের দাম্পত্য জীবনে শ্বশুরবাড়ির সদস্যদের সহযোগিতা ও সহমর্মিতা পাবেন। এর ফলে আপনাদের মধ্যে আগত সমস্যা দূর করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। এর ফলে দাম্পত্য ঠিকঠাক থাকবে। পারিবারিক জীবনে আপনারা এতই ব্যস্ত হয়ে পড়বেন যে পারস্পরিক সমস্যায় মনোনিবেশ করতে পারবেন না। পারিবারিক দায়িত্বের চাপে আপনাদের দাম্পত্য জীবন ভালো কাটবে।


​পারিবারিক 

এই মাসে  সিংহ রাশির জাতকদের পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। আত্মীয়-পরিজনদের মধ্যে ভালোবাসা থাকবে। পরিবারের ভালোর জন্য নতুন কিছু করার চেষ্টা করবেন সিংহ রাশির জাতকরা। এ সময় পরিবারের প্রতিটি সদস্যের আয় বৃদ্ধি সম্ভব হবে। তবে মাসের দ্বিতীয়ার্ধে পারিবারিক জীবনে অবসাদ দেখা দিতে পারে। পরে সদস্যদের মধ্যে ভালোবাসা বজায় থাকবে এবং বড়সড় কোনও সমস্যা দেখা দেবে না। ভাই-বোনের মধ্যে সম্পর্ক মজবুত হবে। তবে তাঁদের কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.