ছোট একটি প্রাইভেটকারে ২৭ জন, ভিডিও দেখে হতবাক হবেন



 ODD বাংলা ডেস্ক: ছোট বা মাঝারি সাইজের একটি চারচাকা গাড়ি। এতে কয়জন মানুষ চড়তে পারে? সুস্থভাবে চালক-সহ পাঁচজনের বেশি বসা সম্ভব না। গাড়ির সাইজ খানিক বড় হলে আর দুই-একজন বাড়তে পারে। সেখানে একটি ছোট মিনি কুপার গাড়িতে ২৭ জন চড়ে বসলেন। সম্প্রতি আবিশ্বাস্য এই গিনেস রেকর্ডের ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

গিনেস কর্তৃপক্ষের পক্ষে এক গাড়িতে ২৭ জন ওঠার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। যদিও রেকর্ডটি নথিভুক্ত হয়েছিল ব্রিটেনে বেশ কয়েক বছর আগে। ঘটনাটি ২০১৪ সালে ৬ সেপ্টেম্বরে ঘটে। এরজন্য বিশেষ ভাবে তৈরি করা হয় মিনি কুপারটিকে। কাস্টোমাইজ সিটের ব্যবহার করা হয়েছিল বলে জানা যায়। যাতে করে ২৭ জন ভেতরে নানা ভাবে প্রবেশ করতে পারেন। ভাইরাল ভিডিওতে সেই দৃশ্যই দেখা গেছে।


যা দেখে কার্যত চোখ ধাঁধিয়ে যায় সকলের। একে একে ২৭ জন তরুণী সাদা মিনি কুপার গাড়িতে ওঠেন। প্রত্যেকে নির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ী গাড়ির ভেতরে ঢোকেন। একে অপরের কোলে-কাঁধে-পিঠে চরে বসেন তারা। জিনিসপত্রের মতোই গাড়ির ভেতরে তরুণীদের ঠেসে ঢোকাতে দেখা যায়। একটা সময় বাস্তবিক ২৭ জন উঠে পড়েন ছোট্ট গাড়িতে।


ঐ ভিডিওতে দেখা গেছে, অবিশ্বাস্য রেকর্ডের জন্য চিনা তরুণী শিয়া লি ও তার দল মিনি চায়নার সদস্যদের হাতে গিনেস সম্মান স্মারক তুলে দেওয়া হচ্ছে। গিনেস সংস্থা ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়। এই অদ্ভূত দৃশ্য দেখে মুগ্ধ নেটদুনিয়া। সবাই বলছেন, এক গাড়িতে ২৭ জন কল্পনা করাও সম্ভব না। তাও আবার মিনি কুপারের মতো ছোট গাড়িতে! আশ্চর্য রেকর্ডের মালিক শিয়া লি ও তার সহযোগীদের  শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.