বিজয় দেভারকোন্ডারের সাথে লিপ কিস করেছিলেন রশ্মিকা মান্দানা, যেকারনে একটা সময় রোষের শিকার হয়েছিলেন রশ্মিকা



 ODD বাংলা ডেস্ক: ডিয়ার কমরেড, পুষ্পা এছাড়াও কত ব্লগব্লাস্টার সিনেমায় অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা। তার পথচলা ছিল না ফুলে সাজানো, সেখানেও ছিল কাঁটা। ডিয়ার কমরেড সিনেমায় বিজয়ের সঙ্গে লিপ কিসের সিকোয়েন্সে অভিনয় করে যথেষ্ট রোষের মুখে পড়েন তিনি, তবে হাল না ছেড়েই এগিয়ে চলেছেন সিনেমার জগতে।


রশ্মিকা মান্দান্না এবং বিজয় দেভারকোন্ডার জনপ্রিয় তেলেগু সিনেমা ডিয়ার কমরেড। মুক্তি পাওয়ার সেই সময়ে সকলের মুখে মুখে ছিল শুধু এই সিনেমার নাম। বহুল প্রচলিত এই সিনেমায় রশ্মিকা বিজয়ের ছিল লিপ কিসের একটি অন্তরঙ্গ মুহূর্ত যা নিয়ে চলেছে যথেষ্ট বিতর্ক। অনুরাগীরা বিজয় ও রশ্মিকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে অন্যনাম দিতে চাইলেও উভয়েই তা অস্বীকার করেন।


উক্ত মুভিতে বিজয়ের সাথে রশ্মিকার লিপলক সিকোয়েন্সটিকে নানাভাবে উপহাস করা হয়েছিল। কখনো বিতর্ক আবার কখনো ট্রোলয়ের মুখে পড়েন অভিনেত্রী। অভিনেত্রী সম্প্রতি  একটি সাক্ষাৎকারে বলেন, তিনি সেই সময়ে বিতর্কের জন্য প্রচুর লড়াই করেছিলেন, নানারকম ভাবে অপ্রস্তুত মুহূর্তের মধ্যে দিয়ে সময় কাটাতে হয়েছিল তাকে।



রশ্মিকা জানান তিনি হয় কাঁদতে কাঁদতে জেগে উঠতেন বা কাঁদতে কাঁদতে ঘুমাতেন।  মান্দানা আরও বলেন যে ওই সময়ে তিনি তার পরিবারের সাথে তার দুঃসময়ের কথা শেয়ার করতে পারতেন না কারণ পরিবারের সদস্যরা আরও উদ্বিগ্ন হয়ে উঠত।


অভিনেত্রী জানান যে এই ঘটনাটি নিয়ে প্রচুর লেখালেখি হয়েছিল, নানা রকম মন্তব্য ছোড়া হয়েছিল তার বিরুদ্ধে, যা প্রতিনিয়ত সহ্য করা খুবই কঠিন হয়ে উঠছিল।



 

রশ্মিকা বলেন"এটা একটা  স্বপ্ন ছিল, আমি জানি না এটা কি ছিল এবং আমি জানি না এটা কেমন ছিল। আমি এই ধরনের স্বপ্ন দেখে জেগে উঠতাম এবং বিছানায় কান্নাকাটি করতাম, অথবা কখনো কাঁদতে কাঁদতেও জেগে উঠতাম,"।


সব বাধা বিপত্তি পেরিয়ে রশ্মিকা থেমে না থেকে এগিয়ে চলেছেন জীবনের পথে। পুষ্পা ছবিতে দুর্দান্ত অভিনয় করার পর এবার বলিউডে অভিষেক হবে রশ্মিকার।গুডবাই ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাকে। ৭ অক্টোবর সিনেমাটির প্রিমিয়ার হবে। এছাড়াও, রণবীর কাপুরের ফিল্ম অ্যানিমাল-এ দেখা যাবে রশ্মিকাকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.