২৫ সেপ্টেম্বর বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ, এই ৬ রাশির বড়সড় ক্ষতির আশঙ্কা!

ODD বাংলা ডেস্ক: ২০২২ সালের দ্বিতীয় সূর্যগ্রহণ ঘটতে ২৫ অক্টোবর। দীপাবলির দ্বিতীয় দিনে এই সূর্যগ্রহণ ঘটতে চলেছে। এই গ্রহণ হবে ৪ ঘণ্টা ৩ মিনিটের। এই সময়ে সূর্য তুলা রাশিতে থাকবে। তাই তুলা রাশির জাতকদের উপর এই গ্রহণের সবচেয়ে বেশি প্রভাব তো দেখা যাবেই, এছাড়াও আরও ৫টি রাশির উপর প্রতিকূল প্রভাব পড়তে পারে। চলুন জেনে নেওয়া যাক, সূর্যগ্রহণের ফলে কোন রাশির উপর বিরূপ প্রভাব পড়তে পারে -

বৃষ রাশি 
এই রাশির জাতক জাতিকাদের এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। কারণ এই সূর্যগ্রহণ স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। খাওয়াদাওয়ার দিকে খুব খেয়াল রাখতে হবে। আপনি কোনও বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন, তবে আপনার সমস্যা কারুর সঙ্গে শেয়ার করতে পারবেন না। 

মিথুন রাশি 
এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। ব্যয় বেশি হবে এবং আয় সেই অনুযায়ী হবে না। প্রতিটি কাজে আপনার দেরি হবে। 

কন্যা রাশি 
আর্থিক সমস্যা দেখা দেবে। এই সময়ের মধ্যে অর্থ বিনিয়োগ করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন এবং যদি সম্ভব হয় তাহলে অর্থ বিনিয়োগ না করাই ভাল। 

তুলা রাশি 
এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ খুবই কষ্টদায়ক হতে চলেছে। এই সময় খুব সাবধানে গাড়ি ব্যবহার করুন, নইলে আপনার আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, এই সময়ে আপনি দুর্ঘটনার শিকারও হতে পারেন। 

বৃশ্চিক রাশি 
আর্থিক ক্ষতি হতে পারে। আপনাকে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। এছাড়াও, এই সময়ে বিনিয়োগ করলে বড় সমস্যায় পড়বেন। তাই এই সময়ের মধ্যে কোথাও টাকা বিনিয়োগ না করাই ভাল। 

মকর রাশি 
এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। খুব অসুস্থ থাকতে পারেন। স্বাস্থ্যের প্রতি একটুও অবহেলা অত্যন্ত ক্ষতিকারক হতে পারে। কোনও বিষয় নিয়ে ভয় পাবেন। 

সূর্যগ্রহণের প্রতিকূল প্রভাব থেকে মুক্তি পেতে এই কাজগুলি করতে পারেন, যেমন- সূর্যগ্রহণের পরপরই গম, গুড়, মসুর ডাল, তামা দান করা খুব শুভ হবে। এছাড়াও, আপনি আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করতে পারেন। গুরুমন্ত্র জপ করাও খুব উপকারী হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.