আজ থেকে আগামী ১০ দিনে ৫টি গ্রহের রাশি পরিবর্তন, এদের জীবনে আসবে বিরাট পরিবর্তন



 ODD বাংলা ডেস্ক: ১৬ অক্টোবর মঙ্গল তার রাশি পরিবর্তন করবে মিথুনে। তারপর পরের দিন অর্থাৎ ১৭ অক্টোবর সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিকে সূর্যের দুর্বল রাশি বলে মনে করা হয়। দূর্বল রাশিতে সূর্যের প্রবেশের কারণে সরকারি চাকরিজীবীদের জন্য কিছুটা উত্তেজনা ও অসুবিধা বাড়তে পারে। এর পরে, ১৮ অক্টোবর শুক্র তুলা রাশিতে গমন করবে এবং ২৩ অক্টোবর শনি পিছিয়ে যাবে।


দিওয়ালি মহাপর্বের সময় অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ১৬ থেকে ২৬ অক্টোবরের মধ্যে মঙ্গল, সূর্য, শুক্র, বুধ এবং শনির গতি পরিবর্তন হতে চলেছে। এই সময়ে, জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে ধীর গতিশীল এবং গুরুত্বপূর্ণ গ্রহটি শনিদেব বিপরীতমুখী থেকে স্থানান্তরিত হবে। ১০ দিনের ব্যবধানে একযোগে অনেক গ্রহের রাশির পরিবর্তন সমস্ত সাধারণ মানুষের জীবন তথা দেশ ও বিশ্বের উপর গভীর প্রভাব ফেলবে। এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে চাকরি, ব্যবসা, সুযোগ-সুবিধা এবং মানুষের স্বাস্থ্যেও পরিবর্তন দেখা যাবে।


প্রথমত, ১৬ অক্টোবর মঙ্গল তার রাশি পরিবর্তন করবে মিথুনে। তারপর পরের দিন অর্থাৎ ১৭ অক্টোবর সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিকে সূর্যের দুর্বল রাশি বলে মনে করা হয়। দূর্বল রাশিতে সূর্যের প্রবেশের কারণে সরকারি চাকরিজীবীদের জন্য কিছুটা উত্তেজনা ও অসুবিধা বাড়তে পারে। এর পরে, ১৮ অক্টোবর শুক্র তুলা রাশিতে গমন করবে এবং ২৩ অক্টোবর শনি পিছিয়ে যাবে। মাসের শেষে বাক, বুদ্ধি ও ব্যবসার কারক বুধ গ্রহ তুলা রাশিতে গমন করবে। আসুন জেনে নিই ১০ দিনে ৫টি গ্রহের গতিবিধির পরিবর্তনের প্রভাব সব রাশির জাতক-জাতিকারদের ওপর কী পড়বে।


মঙ্গল পরিবহন - ১৬ অক্টোবর

১৬ অক্টোবর থেকে মঙ্গল মিথুন রাশিতে বসবে। তারা ১৩ নভেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবেন। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল শক্তি, বীরত্ব, প্রকৃতিতে উগ্রতা, রক্ত এবং ক্রোধের সাথে যুক্ত। কোনো ব্যক্তির জন্মকুণ্ডলীতে মঙ্গল যদি কোনো শুভ ঘরে থাকে তবে তা শুভ ফল দেয়। অন্যদিকে মঙ্গল গ্রহের প্রভাব প্রতিকূল হলে ব্যক্তির স্বভাব ক্রুদ্ধ হয়। মঙ্গল পরিবর্তনের কারণে মেষ, সিংহ ও মকর রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। যেখানে বৃষ, মিথুন, কর্কট, কন্যা, তুলা এবং অন্যান্য রাশির চিহ্নগুলি অশুভ প্রভাব ফেলতে পারে।


১৭ অক্টোবর তুলা রাশিতে সূর্যের রাশি পরিবর্তন

সম্মান, খ্যাতি এবং নেতৃত্ব প্রদানকারী সূর্য ১৭ অক্টোবর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতে থাকবে। সূর্যের শুভ প্রভাবের কারণে ব্যক্তি সম্মান ও খ্যাতি লাভ করে। এমন পরিস্থিতিতে এই সময়ে বৃষ, সিংহ, ধুন ও মকর রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি ও অর্থ পাবেন।


শুক্র রাশি পরিবর্তন

১৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতে সুখ ও বৈভব প্রদানকারী গ্রহ শুক্র থাকবে। শুক্র গ্রহের প্রভাব ব্যক্তির আয়, স্বাচ্ছন্দ্য, আনন্দ এবং যৌন আনন্দ সম্পর্কিত বিষয়গুলির উপর পড়ে। শুক্রের শুভ প্রভাবে এই সমস্ত জিনিসের বৃদ্ধি ঘটে। সেই সঙ্গে এর অশুভ প্রভাবে কিছু রোগ ব্যক্তিকে ঘিরে ধরে। মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, কুম্ভ এবং মীন রাশির জাতক জাতিকাদের শুভ প্রভাব থাকবে।


শনি থাকবে মকর রাশিতে

ন্যায় ও কর্মের দাতা শনি ২৩ অক্টোবর থেকে মকর রাশিতে গমন করবেন। ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত শনির এমন গতিশীলতা থাকবে। এই সময় শনি থাকবেন ঘেত্নী নক্ষত্রে, যা মঙ্গলের নক্ষত্র। মঙ্গল এবং শনি পরস্পরের সাথে শত্রুতা অনুভব করে। এভাবে শনি ও মঙ্গলের একটি অশুভ যোগ তৈরি হবে। শনি পথে থাকলে এই রাশির জাতক জাতিকারা কেউ স্বস্তি পাবেন আবার কেউ কষ্ট পাবেন। সিংহ, বৃশ্চিক এবং মীন রাশির উপর শুভ প্রভাব, অন্যদিকে শনি অন্যান্য রাশির জাতকদের উপর ভারী হবে।


২৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতে বুধ

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে বাচন, শিক্ষা, ব্যবসা ও লেনদেনের কারক গ্রহ বলে মনে করা হয়। এদের শুভ প্রভাবে ব্যক্তির ব্যবসায় উন্নতি হয় এবং কথার মাধুর্যের কারণে সমাজে সম্মান ও সম্মান পায়। বৃষ, কন্যা, ধনু, মকর ও মীন রাশির জাতকদের জন্য এই পরিবর্তন শুভ হবে, অন্যদিকে মেষ, মিথুন, কর্কট, সিংহ, তুলা, বৃশ্চিক ও কুম্ভ রাশির জাতক জাতিকারা কিছুটা সমস্যায় পড়তে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.