১৭ অক্টোবর সূর্যের গোচর, নিম্ন রাশি তুলাতে প্রবেশ করবে সূর্য

 


ODD বাংলা ডেস্ক: সূর্যের রাশিচক্রের পরিবর্তনকে তুলা সংক্রান্তি ২০২২ ও বলা হয়। ২০২২ সালের অক্টোবরে, তুলা রাশিতে সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে। কন্যা রাশি ছেড়ে সূর্য এখন তুলা রাশিতে প্রবেশ করছে।

 

সূর্য বর্তমান সময়ে কন্যা রাশিতে বসেছে। জ্যোতিষশাস্ত্রে সমস্ত গ্রহের অধিপতি সূর্য দেবতাকে বলা হয়েছে। তাই শাস্ত্রে সূর্যকে গ্রহদের রাজা হিসেবে স্থান দেওয়া হয়েছে। সূর্য সম্মান ও উচ্চ পদের সঙ্গেও সম্পর্কিত।

জন্মসূত্রে সূর্য যখন শক্তিশালী হয়, তখন এমন ব্যক্তির স্বভাব রাজার মতো হয়। এই ধরনের মানুষ অন্যের অধীনে কাজ করতে পছন্দ করেন না। সূর্য যখন তার রাশি পরিবর্তন করে, তখন এটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করে।

সূর্যের রাশিচক্রের পরিবর্তনকে তুলা সংক্রান্তি ২০২২ ও বলা হয়। ২০২২ সালের অক্টোবরে, তুলা রাশিতে সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে। কন্যা রাশি ছেড়ে সূর্য এখন তুলা রাশিতে প্রবেশ করছে।


সূর্যের রাশি পরিবর্তন ২০২২-

পঞ্জিকা অনুসারে ১৭ অক্টোবর ২০২২, তুলা রাশিতে সূর্যের গমন ঘটবে সোমবার, ১৭ অক্টোবর, ২০২২, সোমবার সকাল ৭.০৯ টায়। তুলা রাশিতে যাত্রা শেষ করে সূর্য দেবতা মঙ্গল রাশিতে প্রবেশ করবেন বৃশ্চিক রাশিতে।


সিংহ রাশির অধিপতি মেষ রাশিতে উচ্চপদস্থ হন

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সূর্যকে আত্মা ও পিতার কারকও বলা হয়। সূর্য শুভ হলে ব্যক্তি উচ্চপদ লাভ করেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যকে সিংহ রাশির অধিপতি বলে মনে করা হয়। মেষ (মেষ রাশি) এতে উচ্চ বিবেচিত হয়। একই সময়ে, তুলা রাশিতে সূর্য দুর্বল হয়।


তুলা রাশির ফল 

১৭ অক্টোবর ২০২২ তারিখে সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশি হল সূর্যের দুর্বল রাশি। মনে করা হয় সূর্য এখানে আসতে খুব একটা স্বাচ্ছন্দ্য বোধ করেন না। তাই তুলা রাশির জাতক জাতিকাদের এই রাশি পরিবর্তনের সময় খুব সাবধানে থাকতে হবে। সূর্য যে তুলা রাশির জাতকদের শুধু নেতিবাচক ফল দেবে তা নয়।


রাশিফলের সূর্যের অবস্থানও ফলাফল নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সূর্যের শুভ ফলও পাওয়া যাবে। যদি দেখা যায়, সূর্যের এই পরিবর্তন তুলা রাশির জাতকদের চাকরি, ব্যবসা ও শিক্ষাক্ষেত্রে সমস্যায় ফেলতে পারে। এই সময়ে, অফিসে আপনার বসকে খুশি করার চেষ্টা করুন। আপনি যে টার্গেট পেয়েছেন তা পূরণ করার চেষ্টা করুন। অফিসে অন্যের সমালোচনা করা থেকে বিরত থাকুন। চোখ সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। মোবাইলের স্ক্রিন টাইম কমানোর চেষ্টা করুন। কোন প্রকার অহংবোধ করবেন না। অন্যথায় মারাত্মক পরিণতি ভোগ করতে হতে পারে।


প্রতিকার- সূর্যের পূজা করুন। রবিবার সূর্যদেবকে জল অর্পণ করুন। বাবার সেবা কর। গায়ত্রী মন্ত্র জপ করুন-

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.