প্রেম ভাঙছে অভিমন্যু-দামিনীর! শ্রাবন্তীর ‘হবু বৌমা’র কাছের মানুষ দেবশ্রী-পুত্র অনীশ?

 


ODD বাংলা ডেস্ক: হাস্যে-লাস্যে একে অপরকে টক্কর দেওয়ার পর এ বার কি প্রেম জীবনের পালা? বিতর্ক, জল্পনা, রহস্য জিইয়ে এখানেও কি শ্রাবন্তীর পথেই হাঁটতে চলেছেন দামিনী! কে জবাব দেবে? শ্রাবন্তী, আপনি কি দেখছেন?


জোর খবর! দামিনী ঘোষের সাম্প্রতিক ‘কাছের মানুষ’ নাকি বদলে গিয়েছেন! শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ‘হবু বৌমা’ তাঁর লাল টুকটুকে হৃদয় সঁপেছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশকে! সে কথা তিনি ফলাও করে ইনস্টাগ্রামে ছবি দিয়ে ভাগও করে নিয়েছেন। ছবি দেখে নড়ে বসেছে টলিপাড়া। অভিমন্যু চট্টোপাধ্যায় কি  অতীত? স্বাভাবিক ভাবেই এমন প্রশ্ন গুঞ্জন হয়ে ছড়িয়ে পড়েছে। নিন্দুকেরা এও নাকি ফিসফিস করছেন, সম্পর্কের গুঞ্জনে কালেদিনে এ ভাবেই বুঝি ‘হবু শাশুড়ি মা’কে টেক্কা দিতে চলেছেন দামিনী!



এ বার আসল ঘটনা। সদ্য অনীশের জন্মদিন গিয়েছে। এ বারের জন্মদিনে তিনি নিজের মতো করে বাইরে বেড়াতে গিয়েছেন। জন্মদিনে ছেলে নেই। মনখারাপ দেবশ্রীর। ইতিমধ্যেই ছেলেকে নিয়ে হৃদয়ছোঁয়া লম্বা বার্তা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি। সেই সব পোস্টে দামিনী হৃদয় চিহ্ন তো এঁকেছেনই। ‘বার্থ ডে বয়’-এর জন্মদিনের দিন বোমা ফাটিয়েছেন। অনীশের সঙ্গে গণেশ পুজোয় তোলা একটি ছবি ভাগ করে নিয়েছেন। সেখানে সাফ লিখেছেন, ‘আমার প্রিয় মানুষ, শুভ জন্মদিন। তোমায় কত ভালবাসি বলে বোঝাতে পারব না!’ লেখার পাশে এখানেও যথারীতি জ্বলজ্বল করছে লাল টুকটুকে হৃদয়! ১৪ অগস্ট জন্মদিন ছিল শ্রাবন্তী-পুত্রের। সে দিন কিন্তু ইনস্টাগ্রামে ছবি দিয়ে শুধু ‘শুভ জন্মদিন’ লিখেই থেমেছিলেন দামিনী!


গল্প এখানেই শেষ নয়। দামিনীর এই পোস্ট পছন্দ করেছেন স্বয়ং অভিমন্যু! ব্যস, পরতে পরতে রহস্যের উঁকিঝুঁকি দামিনীর পোস্টে ঘিরে। যদিও দামিনী-অভিমন্যু কোনও দিন সরাসরি বলেননি, তাঁরা প্রেমে রয়েছেন। আবার সম্পর্কে আছেন, সে কথাও অস্বীকার করেননি। প্রায়ই তাঁরা এক সঙ্গে বেড়াতে যান। কখনও পাহাড়ে। কখনও সমুদ্রতটে। খবর, ইদানীং নাকি তাঁদের সফরসঙ্গী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর ‘সম্ভাব্য প্রেমিক’ অভিরূপ নাগচৌধুরীও। চলতি বছরেই শাশুড়ি-বৌমা মলদ্বীপে এক সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। সেখানে বিকিনিতে খোলামেলা ছবি দিয়ে সামাজিক মাধ্যমে সমান তালে উষ্ণতা ছড়িয়েছেন দু’জনেই। তবে উভয়েই ভুলেও কখনও এক ফ্রেমে ধরা দেননি।


এ ভাবেই হাস্যে-লাস্যে একে অপরকে টক্কর দেওয়ার পর এ বার কি প্রেম জীবনের পালা? বিতর্ক, জল্পনা, রহস্য জিইয়ে এখানেও কি শ্রাবন্তীর পথেই হাঁটতে চলেছেন দামিনী! কে জবাব দেবে? শ্রাবন্তী, আপনি কি দেখছেন?

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.