এই বয়সেই কেন যৌনমিলনে আসক্ত হয়ে পড়ছেন মেয়েরা, সমীক্ষায় তথ্য জানলে চোখ কপালে উঠবে



 ODD বাংলা ডেস্ক: ভারতীয় মেয়েরা আর কোনওদিকে এগিয়ে থাকুক বা না থাকুক যৌনতার দিক থেকে তারা অনেকটাই এগিয়ে রয়েছে। মূলত দেখা গেছে, অনেকেই প্রথম ৩০ বছর বয়সে গিয়ে যৌনতার স্বাদা পান। আবার কেউ কেউ ২৪-২৫ বছরেও সঙ্গমেও মেতে ওঠেন। সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন উপভোগ করতে ভারতীয় মেয়েরা অনেকটাই এগিয়ে। 


যৌনতায় পিছিয়ে নেই ভারতীয় মেয়েরা। বরং অনেকের থেকেই যেন খানিকটা হলেও বেশি এগিয়ে রয়েছেন এরাই। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। সমীক্ষায় দেখা গেছে ছেলেদের তুলনায় মেয়েরা খুব কম বয়সেই সঙ্গমে মেতে ওঠেন। কোন বয়সে সঙ্গম উপভোগ করতে চান মেয়েরা, জানলে চমকে যাবেন।


ভারতীয় মেয়েরা আর কোনওদিকে এগিয়ে থাকুক বা না থাকুক যৌনতার দিক থেকে তারা অনেকটাই এগিয়ে রয়েছে। মূলত দেখা গেছে, অনেকেই প্রথম ৩০ বছর বয়সে গিয়ে যৌনতার স্বাদা পান। আবার কেউ কেউ ২৪-২৫ বছরেও সঙ্গমেও মেতে ওঠেন। সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন উপভোগ করতে ভারতীয় মেয়েরা অনেকটাই এগিয়ে। ন্যাশনাল ফ্যামিলি হেলথ সার্ভেতে সেই চিত্রই প্রকাশ্যে এসেছে। এমনকী সমীক্ষায় এও দেখা যাচ্ছে, ভারতীয় মেয়েরা ১৯ বছর হওয়ার আগেই সঙ্গমে লিপ্ত হন। নাবালিকা অবস্থাতে অর্থাৎ ১৫-১৬ বছর বয়সেও যৌনতাকে উপভোগ করেন অনেকেই।  সমীক্ষায় দেখা গিয়েছিল এরম পুরুষ ও নারীর সংখ্যা ১ লক্ষেরও বেশি। এছাড়াও সমীক্ষায় দেখা গেছে, গ্রামীণ ভারতে যাদের অনেক কম বয়সে বিয়ে হয়, সেক্ষেত্রেও সংখ্যাটা এতটাই বেশি।


সঙ্গম মানেই শরীরী মিলন। তীব্র শরীরী উষ্ণতার পর চরম সুখের প্রাপ্তি হল সঙ্গম। সক্ষমের চরম মুহূর্তটা পরিপূর্ণভাবেই উপভোগ করতে চান দম্পতিরা। কিন্তু যৌনমিলনের কিছুক্ষণ পর থেকেই শুরু হয় হতাশা। কোনও কারণ থাকুক কিংবা না-ই থাকুক বিষন্নতা গ্রাস করে। মহিলাদের তৃপ্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের সঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটান। যৌন মিলনের সঙ্গে নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন।  যৌন মিলনের সঙ্গে নিজেরটা না ভেবে সঙ্গীনির চাহিদাগুলো বেশি করে মাথায় রাখুন।আপনার সঙ্গী আপনার কোনও জিনিসটার প্রতি আসক্ত হচ্ছে সেদিকে খেয়াল রেখে নিজেকে বেশি করে পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মেয়ের যৌন চাহিদা অনেকগুণ বেশি। সারাদিনের কর্মব্যস্ততার মধ্যে  ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌনতাকে অনেক বেশি করে  উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়। সমীক্ষা বলছে ক্লান্তি শরীরে যৌনমিলন করলেই সবচেয়ে বেশি তৃপ্তি পায় যুগলরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.