৫ টাকার কয়েনের এই টোটকা আপনাকে রাতারাতি বড়লোক করে দিতে পারে!

 


ODD বাংলা ডেস্ক:ধনী হওয়ার স্বপ্ন দেখেন প্রায় প্রতিটি মানুষই। কিন্তু বেশিরভাগেই সেই স্বপ্ন বাস্তবায়িত হয় না। অর্থ উপার্জন করার জন্য মানুষ কঠোর থেকে কঠোরতম পরিশ্রম করেন। কিন্তু সব সময় যে তাতে লাভ হয়, তা নয়। আসলে সাফল্য পেতে শুধু পরিশ্রম নয়, তার সঙ্গে ভাগ্যের সহায়তাও জরুরি। সেই কারণেই ভাগ্য ফেরাতে কিছু জ্যোতিষ টোটকা মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


আজ আমরা আপনাকে ধনী হওয়ার জন্য যে জ্যোতিষ টোটকা  মেনে চলার কথা বলব, তার জন্য লাগবে একটি পাঁচ টাকার কয়েন। জানেন কি, মাত্র একটি পাঁচ টাকার কয়েন আপনার ভাগ্য ফেরাতে পারে? জেনে নিন পাঁচ টাকার কয়েন কী ভাবে ব্যবহার করলে আর্থিক সমৃদ্ধি আপনার কাছে ধরা দেবে।


* একটি পাঁচ টাকার কয়েনে নিজের প্রথম নামের প্রথম অক্ষরটি সিঁদুর দিয়ে লিখুন। তারপর নাম লেখা দিকটি উপর দিকে করে কয়েনটি সারা রাত জলের ট্যাংকে রেখে দিন। জলের ট্যাংক না থাকলে খোলা ছাদেও কয়েনটি রাখতে পারেন। সকালে একটি লাল কাপড়ে ওই কয়েন মুড়ে নিজের পার্সে রেখে দিন। এর ফলে মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত  হবে আপনার উপর।


* আপনার বাড়ির ঠাকুর ঘরে শুক্রবার একটি পিলারের উপর একটি ঘট বসিয়ে রাখুন। এই ঘটের মধ্যে একটি পাঁচ টাকার কয়েন রেখে দিন। এর পর ঘটের গায়ে সিঁদুর অথবা কুমকুম দিয়ে স্বস্তিক চিহ্ন আঁকুন। প্রতিদিন এই কলসের পুজো করুন। এর ফলে লক্ষ্মী দেবী প্রসন্ন হবেন এবং আপনার উপর অর্থবৃষ্টি হবে।



* আপনি যদি দরিদ্র অথবা ঋণগ্রস্ত হন, তাহলে আপনার আর্থিক অবস্থা উন্নত করার জন্য পাঁচ টাকার কয়েন উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে। একটি ঘট ভর্তি করে চাল নিন। এই চাল ভর্তি ঘট ঠাকুরের আসনের সামনে রাখুন। তার মধ্যে একটা পাঁচ টাকার কয়েন রাখুন। প্রতিদিন এই ঘটটি পুজো করুন। কয়েক দিনের মধ্যে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.