বলিউডের বাদশা নাকি ভাইজান কে থাকবেন বক্স অফিসেএগিয়ে? বছরের শুরুতেই কড়া টক্কর



 ODD বাংলা ডেস্ক: চলতি বছরের একেবারে শেষে আবার নতুন বছরের একেবারে শুরুতেই রয়েছে সিনেমা প্রেমীদের জন্য দুর্দান্ত সব মুভি। একদিকে বলিউডের বাদশা অন্যদিকে বলিউডের ভাইজান। কাকে ছেড়ে কাকে দেখবেন তা ভেবেই দিশাহীন ভক্তরা। 

 

বছর এখনও শেষ হয়নি,তবে তার আগেই ঘোষণা হল নতুন বছরের শুরুতেই আসন্ন ব্লগব্লাস্টার মুভির প্রিমিয়ারের দিন। একদিকে বলিউডের বাদশা তো অন্যদিকে বলিউডের ভাইজান। একেবারে টেক্কায় টক্কর দেওয়ার মতো মুহূর্তের সাক্ষী হতে চলেছেন দর্শকেরা। বলিউডের দুই খানের যাদু দেখতে আর যেন তর সইছে না ভক্তদের। শাহরুখ খানের ছবি পাঠান তো অন্যদিকে সালমান খানের ছবি কিসি কা ভাই কিসি কা জান। জানা গিয়েছে,উভয়েরই আসন্ন ছবির টিজার একই দিনে অর্থাৎ ২৩ অক্টোবর মুক্তি পাচ্ছে। পাঠানের ভক্তদের নজর ধরে রাখতে মিনি টিজার তৈরি করছেন নির্মাতারা।  এদিকে, একই দিনে মুক্তি পাচ্ছে সালমান খানের কিসি কা ভাই কিসি কা জান এর টিজার ও মোশন পোস্টার।  মজার বিষয় হল, উভয় ছবির টিজার একই দিনে মুক্তি পাচ্ছে যেখানে পাঠান ছবিতে সালমান খানের একটি ক্যামিও রয়েছে অন্যদিকে শাহরুখকে দেখা যাবে টাইগার ৩ তে।


পাঠান 

যশ রাজ ফিল্মস প্রযোজিত পাঠান ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস এবং হ্যাপি নিউ ইয়ারের দারুন ফিডব্যাকের পর আবারও বড় পর্দায় এস আর কে এবং দীপিকা জুটি ফিরছেন একসঙ্গে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২৫ জানুয়ারী ২০২৩ এ মুক্তি পাবে। দর্শকদের কাছে আকর্ষণীয় বিষয় এটাই যে ছবিতে ক্যামিও করতে দেখা যাবে সালমান খানকে। পাঠানের ক্লাইম্যাক্স দিয়ে শুরু হবে তাঁর ছবি টাইগার ৩।  এই ছবি ছাড়াও শাহরুখের হাতে রয়েছে আরও দুটি ছবি জওয়ান ও ডানকি। জওয়ানের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে এবং খুব শীঘ্রই ডানকির শুটিং শুরু করতে চলেছেন বাদশা। এই ছবিতে শাহরুখের বিপরীতে মুখ্য ভূমিকায় রয়েছেন তাপসী পান্নু।



কিসি কা ভাই কিসি কা জান

কিসি কা ভাই কিসি কা ভাই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে ৩০ ডিসেম্বর। এ বছর এখন পর্যন্ত সালমান খানের কোনো ছবি যদিও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি কিন্তু তার শেষ দুটি ছবি রাধে এবং আল্টিমেট চমকপ্রদ হয়ে উঠতে পারেনি দর্শকদের মনে।  ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার দেখা যাবে পূজা হেগড়েকে।  ফরহাদ সামজি পরিচালিত এই ছবিতে দেখা যাবে ভেঙ্কটেশ দাগ্গুবাতি, রাম চরণ, জাসি গিল, শাহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারি ও রাঘব জুয়ালকে। নতুন বছরের জন্য অবশ্য ভাইজান তুলে রেখেছেন  টাইগার ৩ কে। এই বছর মুক্তি না পাওয়া ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের ঈদে । ছবিতে তার সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.