গুরুত্বপূর্ণ জিনিস চুরি হওয়ার সম্ভাবনা আছে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ছাত্ররা তাদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পাবেন। আজ স্বপ্ন পূরণের দিন। আজ আরও কঠোর পরিশ্রম করতে হবে। ভাইদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করতে সক্ষম হবেন। আপনার কাছের কারো পরামর্শ নিয়ে কাজ করুন। পেশাগত ভাবে দিনটি ভালো কাটবে। 


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান আপনার জন্য অনেক সুযোগ এনে দেবে। সব কাজ সহজে সম্পন্ন হবে। আজ মন থাকবে আনন্দিত। অতিরিক্ত কাজ স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। পরিবারের সদস্যদের সঙ্গে কেনাটাক করলে তৃপ্তি আসবে। আজ ক্লান্তি বোধ করতে পারেন।  

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আটকে থাকা বা ধার করা টাকা ফেরত আসবে। ধর্মীয় বিষয় সাফল্য পেয়ে মন খুশি হবে। রাশিতে গুরুত্বপূর্ণ গ্রহের সংমিশ্রণ আপনার ব্যক্তিত্বকে প্রভাবশালী করে তুলতে পারে। ফোনে বা বন্ধুদের সঙ্গে সময় নষ্ট করবেন না। কখনও কখনও আপনার অহংবোধ থাকতে পারে। মাথাব্যথা ও টেনশনের মতো সমস্যা থাকবে।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়বে। চিন্তাভাবনা ইতিবাচক ও ভারসাম্যপূর্ণ থাকবে। পরিকল্পিতভাবে সমস্ত কাজ করুন। অতিরিক্ত আত্মবিশ্বাস বিশ্বাসঘাতকতা হতে পারে। বহিরাগতের সঙ্গে আর্থিক লেনদেনের বিবাদ হতে পারে। ভাইবোনের সঙ্গে সময় কাটালে সম্পর্ক মজবুত হবে।  

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ আপনার স্বপ্ন ও উচ্চাকাঙ্ক্ষা উপলব্ধি করার ও পরিকল্পনা করার দিন। আজ অন্যের কাছ থেকে পরামর্শ নেওয়ার পরিবর্তেন নিজের কথা শুনুন। অর্থের ব্যাপারে কাউকে বিশ্বাস করবেন না। সব কাজ নিজেই করুন। কর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হবে। পেশাগত সাফল্য পরিবারে সুখ বয়ে আনবে। 

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যদি আজ কোনও নীতিতে অর্থ বিনিয়োগের কথা ভাবছেন তাহলে অবিলম্বে সিদ্ধান্ত নিন। আজ সরকারি কাজ সমাধান হবে। পরিবার ও ব্যবসায় বহিরাগতদের হস্তক্ষেপ করতে দেবেন না। কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। প্রেমের ক্ষেত্রে দূরত্ব বজায় রাখুন। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছে, আপনার কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা আজ সমাধান হবে। ভদ্র ও স্বাভাবিক স্বাভাবের কারণে বাড়ি ও পরিবারের সম্মান বজায় থাকবে। আজ নিরাপত্তা বোধ করতে পারেন। স্ট্রেস ও রাগ করলে সমস্য়া বাড়তে পারে। সঙ্গীর মানসিক সমর্থন আপনার কর্মক্ষমতায় নতুন শক্তি যোগাবে। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাত গুরুত্বপূর্ণ হবে। প্রাণশক্তি অনুভব করবেন আজ। নেতিবাচক প্রভাব এড়িয়ে চলুন। আজ কোনও গুরুত্বপূর্ণ জিনিস হারিয়ে বা চুরি হতে পারে। মন দিয়ে কাজ করুন। পরিবারের কোনও ব্যক্তির স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। 


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবার ও অর্থ সংক্রান্ত সিদ্ধান্তে ইতিবাচক ফল পাবেন। দৈনন্দিন জীবন ছাড়াও আপনার ক্ষমতা সম্পর্কে চিন্তা করুন। কেই আপনার আবেগ ও উদারতার সুযোগ নিতে পারে। বিনোদনে আজ সময় নষ্ট না করাই ভালো। জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.