অতিরিক্ত পরিশ্রমের কারণে রক্তচাপের সমস্যা দেখা দিতে পারে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: জেনে নিন কেমন কাটবে আজকের দিন। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি শুরু হবে নতুন আশা নিয়ে। আপনি যে কোনও প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে ধর্মীয় কাজ সম্পন্ন হতে পারে। আপনি আত্মবিশ্বাসের পরিপূর্ণ থাকবেন। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। যে কোনও তর্ক থেকে বিরত থাকুন। স্বামী-স্ত্রী সম্পর্ক ভালো থাকবে।  


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বেশিরভাগ সময় একজন নিকটাত্মীয়ের সাহায্য করতে ও তাদের সমস্যা মোকাবিলায় ব্যয় হবে। সামাজির প্রতিপত্তি বাড়বে। আপনি একটি অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পাবেন। বাড়ির শৃঙ্খলা বজায় থাকবে। স্ত্রী সমর্থন আপনাকে চাপমুক্ত রাখবে। অতিরিক্ত পরিশ্রম ও জগিংসে কারণে রক্তচাপ সংক্রান্ত সমস্যা হতে পারে।  


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, এই সময় উগ্যমী বোধ করবেন। যে কোনও পরিস্থিতিতে আপনার সমস্যা সমাধান হবে। তরুণরা তাদের প্রথম আয় পেয়ে বেশি হবেন। অন্যের বিষয় হস্তক্ষেপ করবেন না। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তির বিষয় জটিলতা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে উত্থান-পতন দেখতে পারেন। স্ত্রী পরামর্শ আপনার জন্য উপকারী হবে।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আজ আপনি যে কোনও উদ্বেগ বা চাপ থেকে মুক্তি পাবেন। বীমা, বিনিয়োগ ইত্যাদির মতো কাজে ব্যস্ত থাকবেন। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগ করতে পারেন। বর্তমানে আয়ের পাশাপাশি খরচ বাড়বে। অপ্রয়োজনীয় খরচ আপনাকে বিরক্ত করতে পারে। বিরোধীদের গতিবিধি উপেক্ষা করবেন না। কোনও অশুভ সংবাদে মন হতাশ হবে।  


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় কাজে একজন ব্যক্তির উপস্থিতি আপনার আদর্শে ইতিবাচক পরিবর্তন আনবে। আপনার গুরুত্বপূর্ণ জিনিস ও কাগজপত্র নিরাপদ রাখুন। আত্মসম্মানে নেতিবাচক প্রভাব ফেলতে পারেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। দাম্পত্য জীবন সুখের হবে। আত্মবিশ্বাস ও ইতিবাচক চিন্তা আপনাকে সুস্থ রাখবে। 


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির পরামর্শ আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। তাই তাদের কোনও কথাকে অবহেলা করবে না। আপনার মনের অবস্থা নিয়ন্ত্রণ করুন। ব্যবলা সংক্রান্ত প্রতিযোগিতায় আপনি আরও সমস্যার সম্মুখিন হবেন। স্বামী-স্ত্রীর একে অপরের প্রতি সহযোগিতামূলক আতরণ একে অপরের সঙ্গে সম্পর্ককে মজবুত করবে। ক্লান্তির কারণে পায়ে ব্যথা হতে পারে। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বিগত কয়েক বছর ধরে ঘনিষ্ঠদের সঙ্গে চলতে থাকা ভুলবোঝাবুঝি মিটে যাবে। সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধ হতে পারে। মানসিক অবস্থা ইতিবাচক রাখুন। প্রেমে পড়ে পড়াশোনা ও কেরিয়ার নিয়ে আপস নয়। পরিবারের লোকেরা আপনার কষ্ট বুঝতে পারবে। আঘাতের সম্ভাবনা আছে আজ। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক সীমানা আরও প্রসারিত হবে। আপনি আজ পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সদস্যদের আরাম ও যত্ন নিন। বিনিয়োগ সম্পর্কিত কোনও কাজ করার আগে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আপনার কর্মীদের পরামর্শের প্রতি মন দিন। দৃঢ় পারিবারিক সম্পর্ক বজায় রাখুন। 


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার বিরোধীরা আপনার আস্থার বিরুদ্ধে পরাজিত হবে। সন্তানদের প্রতিযোগিতা সংক্রান্ত কাজে আসবে সাফল্য। রাজনৈতিক আন্দোলনের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সফল হবেন। আজ স্ত্রীর সমর্থনে ভাগ্য়ন্নতি হবে। অসাবধানতার কারণে স্বাস্থ্যে খারাপ প্রভাব পড়বে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.