জিমের দামি দামি সরঞ্জাম কিনে অধিক অর্থ ব্যয় করেন এরা, দেখে নিন তালিকায় কে আছেন


 

ODD বাংলা ডেস্ক: রইল চার রাশির কথা। দীর্ঘক্ষণ জিমে সময় ব্যয় করেন এরা। নিজের স্বাস্থ্য ভালো রাখতে কঠিন পরিশ্রম করেন। সেই সঙ্গে জিমের দামি দামি সরঞ্জামে অধিক অর্থ ব্যয় করেন এরা। দেখে নিন তালিকায় কে আছেন।


নিজের স্বাস্থ্য নিয়ে কেউ সচেতন তো কেউ নয়। কেউ শরীর ও চেহারা সুন্দর রাখতে সব সময় স্বাস্থ্যকর খাবার খান, নিয়মিত ব্যায়াম করেন। আবার কেউ নিজের দিকে একেবারে খেয়াল করেন না। আজ রইল চার রাশির কথা। দীর্ঘক্ষণ জিমে সময় ব্যয় করেন এরা। নিজের স্বাস্থ্য ভালো রাখতে কঠিন পরিশ্রম করেন। সেই সঙ্গে জিমের দামি দামি সরঞ্জামে অধিক অর্থ ব্যয় করেন এরা। দেখে নিন তালিকায় কে আছেন। 


তুলা রাশি

জিমের ভক্ত এই রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা দামী দামী সরঞ্জাম কিনতে অধিক টাকা ব্যয় করেন। এরা সব সময়  নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন।  


বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়ে উভয় জিমে যেতে পছন্দ করেন। এরা জিমের বিভিন্ন সরঞ্জাম ব্যবহারে আনন্দ পান। এরা প্রচুর অর্থ ব্যয় করে সরঞ্জাম কেনেন। এরা এই খাতে অর্থ ব্যয় করে আনন্দ বোধ করেন। 


সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের পছন্দের জায়গা হল জিম। সেখানে দীর্ঘক্ষণ সময় ব্যয করেন। এরা জিম করে শরীর সুস্থ তো রাখেনই সঙ্গে মানসিক পরিতৃপ্তি পান। এরা দামি দামি জিমের সরঞ্জাম কেনেন। অধিক টাকা ব্যয় করেন। 


কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা বাকি তিন রাশির মতো। এরাও দীর্ঘক্ষণ জিমে সময় ব্যয় করেন এরা। নিজের স্বাস্থ্য ভালো রাখতে কঠিন পরিশ্রম করেন। সেই সঙ্গে জিমের দামি দামি সরঞ্জামে অধিক অর্থ ব্যয় করেন এরা।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই বারোটা রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই কারণে আমাদের সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে এমন তফাত। তফাত আমাদের মানসিকতায় ও আচরণে। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ কেউ জিম করতে পছন্দ করেন আর জিমের দামি দামি সরঞ্জামে অধিক অর্থ ব্যয় করেন এরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.