পুষ্টিকর খাদ্যগ্রহণে এরা আগ্রহী থাকেন সব সময়, রইল চার রাশির কথা

 


ODD বাংলা ডেস্ক: স্বাস্থ্য প্রসঙ্গে সকলের মানসিকতা আলাদা। কেউ সুস্থ থাকতে সঠিক জীবনযাপন করেন তো কেউ স্বাস্থ্যর দিকে খেয়াল করেন না। আজ রইল চার রাশির কথা। চিনে নিন এই চার রাশিকে, পুষ্টিকর খাদ্যগ্রহণে এর আগ্রহী থাকেন সব সময়। দেখে নিন এই তলিকায় আপনার পরিচিত কে আছেন। 


রোগ মুক্ত জীবন সকলের কাম্য। কিন্তু, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে দেখা দেয় একের পর এক কঠিন রোগ। এই সকল জটিলতা থেকে মুক্তি পেতে ওষুধের ওপর ভরসা করতে হয় সকলকে। আর যে কোনও রোগ শরীরে বাসা বাঁধা মানে ধীরে ধীরে বেড়ে চলে তার প্রকোপ। তাই সুস্থ থাকতে অনেকেই সময় থাকতে নিয়ে থাকেন উদ্যোগ। সঠিক সময় খাদ্যগ্রহণ, সঠিক খাদ্যাভ্যাস মেনে চলা, সঙ্গে শরীরচর্চা করা।– এমন জীবনধারণ করেন অনেকে। স্বাস্থ্য প্রসঙ্গে সকলের মানসিকতা আলাদা। কেউ সুস্থ থাকতে সঠিক জীবনযাপন করেন তো কেউ স্বাস্থ্যর দিকে খেয়াল করেন না। আজ রইল চার রাশির কথা। চিনে নিন এই চার রাশিকে, পুষ্টিকর খাদ্যগ্রহণে এর আগ্রহী থাকেন সব সময়। দেখে নিন এই তলিকায় আপনার পরিচিত কে আছেন। 


বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা স্বাস্থ্যের ব্যাপারে খুবই সচেতন। এরা সব সময় স্বাস্থ্যকর খাবার খেতে পছন্দ করেন। পুষ্টিকর খাদ্যগ্রহণে এরা আগ্রহী থাকেন সব সময়। খাবার খাওয়ার আগে গুণগত মানের দিকে খেয়াল রাখেন। বৃষ রাশির খাবার ব্যাপারে খুবই খুঁত খুঁতে হয়। 


বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা যে কোনও পরিস্থিতিতে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন। লোভে পড়ে মোটেও অস্বাস্থ্যকর খাবার খান না এই রাশির ছেলে মেয়েরা।    


মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা সব সময় সঠিক ডায়েট ফলো করেন। এমন কোনও খাবার খান না যাতে স্বাস্থ্যহানী হতে পারে। এরা খাবার খাওয়ার আগে তার স্বাস্থ্যগুণ কতটা সে দিকে খেয়াল রাখেন। এই রাশির ছেলে মেয়েরা খাবারের ব্যাপারে খুবই সচেতন থাকেন। স্বাস্থ্যহানী হতে পারে, এমন খাবার ভুলেও খান না এরা।   


সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা পুষ্টিকর খাদ্যগ্রহণে এর আগ্রহী থাকেন সব সময়। এরা যে কোনও পরিস্থিতিতে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন। জ্যোতিষ মতে, চিনে নিন এই চার রাশিকে। পুষ্টিকর খাদ্যগ্রহণে এরা আগ্রহী থাকেন সব সময়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.