আইনজীবীর চেম্বার সাজাতে মেনে চলুন এই চার বাস্তু টোটকা, জেনে নিন কী কী

 


ODD বাংলা ডেস্ক: সকল জটিলতা থেকে মুক্তি পেতে পারেন বাস্তু টোটকার গুণে। তবে, ঘর সাজান পেশা অনুসারে। আপনার পেশা অনুসারে সাজান ঘর। আজ টিপস রইল আইনজীবীদের জন্য। আইনজীবীর চেম্বার সাজাতে মেনে চলুন এই চার বাস্তু টোটকা। জেনে নিন কী কী। 


ঘরে নেতিবাচক এনার্জি থাকলে দেখা দেয় নানান জটিলতা। উন্নতিতে বাধা, আর্থিক ক্ষতি, স্বাস্থ্যহানী এবং সম্পর্কে অবনতি হতে পারে এই নেতিবাচক শক্তির কারণে। এই নেতিবাচক শক্তি বাড়ি, কর্মক্ষেত্রে যেখানেই থাকুক না কেন, খারাপ প্রভাব ফেলবেই। এর প্রভাবে শুরু হয় খারাপ সময়। এই সকল জটিলতা থেকে মুক্তি পেতে পারেন বাস্তু টোটকার গুণে। তবে, ঘর সাজান পেশা অনুসারে। আপনার পেশা অনুসারে সাজান ঘর। আজ টিপস রইল আইনজীবীদের জন্য। আইনজীবীর চেম্বার সাজাতে মেনে চলুন এই চার বাস্তু টোটকা। জেনে নিন কী কী। 


আপনার চেম্বারের উত্তর দিকে ক্রিস্টাল বল টাঙান। এটি শুভ বলে গণ্য হয়। এই বল ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার করে। এতে কাজে উন্নতি ঘটবে। মেনে চলুন এই টিপস।   


আইনজীবী পেশায় সাফল্য পেতে চাইলে ভরসা রাখুন সবুজ রঙের ওপর। চেম্বারের ঘরে সবুজ রঙের আলোর পরিমাণ বৃদ্ধি করুন। এতে সব কাজে আসবে সাফল্য। এই পেশার জন্য বেশ উপকারী এই রঙ।  


তেমনই উত্তর দিকে টেলিফোন বা কম্পিউটার বা ফ্যান রাখুন। এতে সফল হবেন। আপনার চেম্বারের উত্তর দিকে একটি কাঠের টেবিল রাখুন। তার ওপর টেলিফোন বা কম্পিউটার বা ফ্যান রাখুন। এতে ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার হবে। মেনে চলুন এই বিশেষ টিপস। ঘটবে উন্নতি এই উপায়। 


তেমনই উত্তর দিকের কিংবা পূর্বের দিকে কোনও সুন্দর ছবি লাগান। আইনজীবীর চেম্বারের জন্য এই দুই দিক শুভ বলে গণ্য হয়। এই দুই দিকে সুন্দর কোনও ছবি রাখলে তার ইতিবাচক প্রভাব পড়বে ঘরে। এতে কাজে উন্নতি হবে। আটকে থাকা টাকা আদায় হবে। আর্থিক উন্নতি ঘটবে। কাজে আসবে সাফল্য। মেনে চলুন এই বিশেষ টিপস। সব কাজে আসবে সাফল্য। 


তেমনই পরিবারের সকলের মধ্যে সুখ শান্তি বজায় রাখতে মেনে চলুন বাস্তু টোটকা। পারিবারিক অশান্তি দূর করতে, দ্বন্দ্ব কাটাবে, আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে কিংবা যে কোনও জটিলতা থেকে মুক্তি পেতে মেনে চলুন বাস্তু টোটকা। আইনজীবীর চেম্বার সাজাতে মেনে চলুন এই চার বাস্তু মত। এতে ঘটবে উন্নতি। সকল জটিলতা থেকে মুক্তি পেতে কিংবা আইনজীবী পেশায় উন্নতি করতে মেনে চলুন এই টোটকা। এতে ঘটবে উন্নতি। সকল সমস্যা থেকে মুক্তি পাবেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.